শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান জন্মবার্ষির্কীতে রুয়েট প্রশাসনের শ্রদ্ধা

সিল্কসিটি নিউজ ডেস্ক:

জাতীয় চার নেতার অন্যতম রাজশাহীর কৃতি সন্তান শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনা’র ৯৯ তম জন্মবার্ষির্কী। দিবসটি উপলক্ষে রোববার (২৬ জুন) সকাল সাড়ে ১১টায় টায় রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) প্রশাসনের পক্ষ থেকে শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনা’র সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

রুয়েটের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এরপর বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ রুয়েট পৃথকভাবে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে শহীদের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন ও কবর জিয়ারত করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রুয়েট উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটি ও রাজশাহী জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

আরও উপস্থিত ছিলেন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল, পরিকল্পনা ও উন্নয়ন পরিচালক অধ্যাপক ড. মিয়া মো. জগলুল সাদত, ছাত্রকল্যাণ উপ-পরিচালক মো. মামুনুর রশীদ, কর্মকর্তা সমিতির সভাপতি নাজিমউদ্দীন আহাম্মদ ও সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ, ছাত্রলীগ রুয়েট শাখার সভাপতি মোহা. ইসফাক ইয়াসশির ইপু , বিভিন্ন দপ্তর, বিভাগ, শাখা প্রধানসহ বিশিষ্ঠ শিক্ষক,কর্মকর্তা ,কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

জি/আর