শরীরের প্রতি অবহেলায় হাসপাতালে উর্ফি

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বিচিত্র পোশাক আর নানা ধরনের অঙ্গভঙ্গি করে মাঝেমাঝেই খবরের শিরোনামে আসেন উরফি জাভেদ। তাঁর কাছে নিত্যনতুন ভঙ্গিমায় নানা পোশাকে নিজেকে সাজিয়ে তোলাই হলো তাঁর কাছে সবথেকে পছন্দের বিষয় তা তাঁর ভিডিও ও ছবি দেখে বোঝা যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলেই দেখা যায় সেই ছবি। কিন্তু এবার উরফিভক্তদের জন্য খুবই খারাপ খবর।

উরফি নিজেই জানিয়েছেন তার কারণ, জানিয়েছেন যে নিজের শরীরের প্রতি অবহেলার কারণেই অসুস্থ হয়েছেন তিনি। ইতোমধ্যেই ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন উরফি। ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের পোশাক পরে সামনে খাবারের প্লেট নিয়ে বসে রয়েছেন উরফি। তাঁর মুখের অভিব্যক্তি বলছে তাঁর সেই খাবার একেবারেই রুচি নেই। মুখ বেজার তাঁর। সেই ছবি দিয়ে উরফি ক্যাপশনে লিখেছেন, এখানে থাকাকালীন আমি অনেক বেশি সময় পেয়েছি নিজের জন্য। আমি আমার স্বাস্থ্যের যত্ন নিইনি। আর তাই আমার আজ এই অবস্থা।

জানা গেছে, বেশ কিছুদিন ধরেই নাকি প্রচণ্ড অসুস্থ উরফি। জ্বর হয়েছে তাঁর। মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। করা হয়েছে রক্তপরীক্ষা। সেই রিপোর্ট এখনও আসেনি। এলেই জানা যাবে ঠিক কী হয়েছে তাঁর? বিগ বস ওটিটি খ্যাত মডেল উরফি জাভেদ এখন সোশ্যাল মিডিয়ার সেনসেশন। কখনো সেফটিপিন এর জামা কখনও আবার চেন দিয়ে বানাও পোশাক এসব করেই নেটপাড়ায় রীতিমত ভাইরাল উরফি।

সূত্র: কালের কণ্ঠ