লিও ক্লাব অব রাজশাহী মেট্রোপলিটনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

 নিজস্ব প্রতিবেদকঃ 

করোনা ভাইরাসে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করেছে লিও ক্লাব অব রাজশাহী মেট্রোপলিটন।

শনিবার বিকেলে শহরের লায়ন্স চক্ষু হাসপাতালে লিও ক্লাব অব রাজশাহী মেট্রোপলিটন এর আয়োজনে প্রায় ৩০ টি কর্মহীন খেটে খাওয়া পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রতিটি পরিবারকে এক কেজি পোলাও  চাল, এক কেজি ভাতের চাল, এক কেজি চিনি,এক প্যাকেট সেমাই, হাফ লিটার দুধ, হাফ কেজি ডাল, এক কেজি আলু এবং হাফ লিটার সয়াবিন তেল বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন লিও ক্লাব অব রাজশাহী মেট্রোপলিটনের প্রেসিডেন্ট লিও আব্দুল হামিদ এবং অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিও ক্লাব অব রাজশাহী মেট্রোপলিটনের অ্যাডভাইজর লায়ন ডা. এস এম এ মান্নান।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন লিও সাবরিন নাহার,লিও এম এম সরোয়ার জাহান স্মরণ, লিও আজিমা পারভিন টুকটুকি, লিও হাসিব রাসুল, লিও ডাঃ আমানুল্লাহ বিন আখতার, লিও খুরশিদা খাতুন, লিও শারমিন আখতার, লিও ফরিদ ও লিও রবিউল।

ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচির বর্তমান প্রোগ্রাম চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন লিও সাবরিন নাহার।

লিও সেক্রেটারি সারোয়ার জাহান স্মরণ জানান দিনমজুর ও খেটে খাওয়া মানুষেরা করোনার কারণে ঘরবন্দি হয়ে পড়েছে।তাদের সাহায্যার্থে আমাদের এই ছোট্ট প্রয়াস।

এসময় তিনি আরও বলেন, আমরা লিও ক্লাব অব রাজশাহী মেট্রোপলিটন এ নিয়ে তৃতীয় বারের মতো অসহায় মানুষের পাশে দাঁড়াতে সক্ষম হয়েছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অসহায় মানুষের পাশে থাকতে চাই।