মঙ্গলবার , ৩০ আগস্ট ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুর বাজারে দুই ব্যবসা প্রতিষ্ঠানে দূধর্ষ চুরি

Paris
আগস্ট ৩০, ২০১৬ ৬:৫২ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুর উপজেলার বাজারে শিশির ব্যাটারী এন্ড ইলেক্ট্রনিক্স এবং মোজাম ষ্টোরে দূধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এ সময় চোরেরা নগদ টাকাসহ দুটি প্রতিষ্ঠানের প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

 
শিশির ব্যটারী এন্ড ইলেক্ট্রনিক্সের মালিক মিজানুর রহমান মজনু সিল্কসিটি নিউজকে জানান, ২৯ তারিখ সোমবার দিবাগত গভীর রাতে তার ব্যবসা প্রতিষ্ঠানের সামনের দরজা ভেঙ্গে নতুন এ্যাপোলো ব্যাটারি ২১ টি, ২ সেট পাওডার ব্যাটারি ও ৮/১০ টি পুরাতন বড় ব্যাটারী নিয়ে যায়। এঘটনায় প্রায় সাড়ে ৩ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে তিনি জানান।

 

একই ভাবে পার্শ্ববর্তী মোজাম স্টোরের মালিক মোজাম জানান, তার দোকনের সামনের দরজা ভেঙ্গে ক্যাশবাক্সে থাকা নগদ ৪২ হাজার টাকাসহ দোকানের কয়েক কার্টুন সিগারেট চুরি করে নিয়ে যায়। এতে প্রায় ৪৫ হাজার টাকা খোয়া যায়।

 
লালপুর বাজার বণিক সমিতির সভাপতি মাহামুদুল হক মুকুল ঘটনার সত্যতা স্বীকার করে সিল্কসিটি নিউজকে জানান, নাইট গার্ড থাকা অবস্থায় চুরি হওয়া উদ্বেগের বিষয়, মঙ্গলবার সকালে বিষয়টি মৌখিকভাবে থানায় জানানো হয়েছে, রাত ৮ টায় এ বিষয়ে বণিক সমিতির সভা আহবান করা হয়েছে, সেখানে ঘটনার নিস্পত্তি না হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 
উল্লেখ্য ১৪ আগষ্ট রাতে একই বজারে লোকনাথ ষ্টোর মুদি দোকানেও চুরির ঘটনা ঘটে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর