রবিবার , ১১ আগস্ট ২০২৪ | ৫ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে সাবেক যুব ও ক্রীড়া প্রতি মন্ত্রী পটলের মৃত্যু বার্ষিকী পালিত 

Paris
আগস্ট ১১, ২০২৪ ৬:১৩ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরে সাবেক সংসদ সদস্য, সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী, বিএনপি চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা ফজলুর রহমান পটলের অষ্টম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
দলীয় সূত্রে জানা যায়, রবিবার (১১ আগষ্ট) এউপলক্ষে নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় বিএনপির পক্ষ থেকে ছাত্র-জনতা অভ্যুত্থানে শহীদ শিক্ষার্থী ও আহতদের জন্য দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
লালপুরের গৌরীপুরে মরহুম বিএনপি নেতা ফজলুর রহমান পটলের কবর জিয়ারত করা হয়। এসময় ছাত্র-জনতা অভ্যুত্থানে শহীদ শিক্ষার্থী ও আহতদের জন্য বিশেষ দোয়া করা হয়।
 লালপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ঢাকা মেডিকেল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ডাঃ ইয়াসির আরশাদ রাজন,  উপজেলা বিএনপির সদস্য সচিব ও লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ(পাপ্পু), গোপালপুর পৌর বিএনপির আহ্বায়ক ও সাবেক পৌর মেয়র নজরুল ইসলাম মোলাম, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও বিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিক আলী মিষ্টু, উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হামিদুর রহমান বাবু, লালপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আশরাফুল ইসলাম লুলু, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, ঈশ্বরদী ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ রঞ্জু, উপজেলা যুব দলের আহবায়ক আব্দুস সালাম সহ বিএনপি, যুবদল, ছাত্রদল সহ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য -প্রয়াত বিএনপি নেতা ফজলুর রহমান পটল ২০১৬ সালের এই দিনে ভারতের কলকাতার রবীন্দ্রসদন হাসপাতালে কিডনিজনিত রোগে চিকিৎসাধীন অবস্থায় ৬৬ বছর বয়সে মারা যান।

সর্বশেষ - রাজশাহীর খবর