শনিবার , ২২ জুন ২০২৪ | ১৪ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

Paris
জুন ২২, ২০২৪ ৬:৫৪ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরে রাস্তা পারাপারের সময় প্রাইভেট কারের ধাক্কায় রেহেনা খাতুন (৫৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে।
শনিবার (২২ জুন) দুপুর সাড়ে ১২টার সময় ঈশ্বরদী টু বাঘা আঞ্চলিক মহাসড়কের তিলকপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, রেহেনা খাতুন বাড়ি থেকে বের হয়ে দোকানে যাবার সময় রাস্তা পারাপার হতে গেলে রাজশাহী-বাঘা আঞ্চলিক মহাসড়কের তিলকপুর নামক স্থানে ঈশ্বরদী অভিমুখে একটি দ্রুতগামী প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হন।
এসময় স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কতর্ব্যরত ডাক্তার হানিয়ারা খাতুন জানান মাথায় গুরুতর আঘাত জনিত কারণে অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে নেওয়ার পূর্বে রাস্তার মধ্যে রেহেনা খাতুনের মৃত্যু হয়েছে।
নিহত রেহেনা খাতুনরে ভাই ২নং ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইয়াছিন আলী জানান বাড়ি থেকে বের হয়ে দোকানে যাবার সময় রাস্তা পারাপার হতে গেলে ঈশ্বরদী অভিমখে একটি দ্রুতগামী প্রাইভেট কার তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ জানান, নিহত রেহেনা খাতুনের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িটি আটক করা হয়েছে। এ ব্যাপারে সড়ক আইনে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর