মঙ্গলবার , ২০ জুন ২০২৩ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে সড়ক দুর্ঘটনায় নিহতের দাফন সম্পন্ন 

Paris
জুন ২০, ২০২৩ ৬:০২ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি:
শ্রদ্ধা আর ভালবাসায় চির বিদায় নিলেন ইসলামী ছাত্র শিবির লালপুর উপজেলা শাখার সাবেক সভাপতি,  জামায়াতে ইসলামী লালপুর উপজেলা শাখার কর্মপরিষদ সদস্য ও ইকরা কম্পিউটার একাডেমীর প্রতিষ্ঠাতা শিক্ষানুরাগী, সৎ নম্র ভদ্র ও বিনয়ী মিষ্টভাষী নেতা গোলাম মোস্তফা বকুল।
স্থানীয় সূত্রে জানা যায়, লালপুর উপজেলার ইসলামপুর নামক স্থানে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় সোমবার রাত পৌনে ৮টার দিকে তিনি ঘটনাস্থলেই মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি নাটোরের লালপুর উপজেলার নবীনগর গ্রামের মরহুম শাজাহান নূরীর ২য় পুত্র। মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ৩ কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
(মঙ্গলবার ২০জুন) সকাল ৯ টায় নবীনগর ঈদগাহ্ ময়দানে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন, নাটোর জেলা জামায়াতের আমীর অধ্যাপক ডঃ মীর নুরুল ইসলাম, সিনিয়র নায়েবে আমির অধ্যাপক ইউনুস আলী, নায়েবে আমীর অধ্যক্ষ দেলোয়ার হোসেন, সহকারি সেক্রেটারি আব্দুল হাকিম, জামায়াতে ইসলামী পাবনা জেলা শাখার সহ সেক্রেটারি অধ্যাপক আব্দুল গফফার খান, গোপালপুর ডিগ্রী কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক আব্দুল ওহাব,  লালপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য সচিব হারুনর রশিদ পাপ্পু , লালপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জামায়াতে ইসলামী লালপুর উপজেলা শাখার আমীর মাওলানা আবুল কালাম আজাদ, সেক্রেটারি সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়  প্রমুখ। এছাড়াও শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী সহ বিভিন্ন শ্রেণী পেশার বিপুল সংখ্যক মানুষ জানাজায় অংশ গ্রহণ করেন । স্মৃতিচারণ কালে নেতৃবৃন্দ বলেন তিনি একজন সৎ নম্র ভদ্র বিনয়ী ও মিষ্টভাষী পরিশ্রমী দক্ষ সংগঠক ছিলেন। জানাজা শেষে নবীনগর কেন্দ্রীয় কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর