শনিবার , ৩১ আগস্ট ২০২৪ | ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে রেললাইন ভাঙ্গা দেখে লাল নিশানা উড়িয়ে থামলো ট্রেন

Paris
আগস্ট ৩১, ২০২৪ ৪:০০ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরে আজিম নগর ও আব্দুলপুর সেকসনের মধ্যবর্তী এলাকায় রেল লাইন ভাঙ্গা  দেখে লাল কাপড়ের নিশানা উড়িয়ে ট্রেন থামিয়ে দেন এলাকাবাসী।
শনিবার (৩১ আগস্ট) সকালে রেল লাইন ভাঙ্গা দেখতে পান এলাকাবাসী। খবর পেয়ে ভাঙ্গা রেল লাইন মেরামতের কাজ শুরু করেছে রেল কর্তৃপক্ষ।
স্থানীয় সূত্রে জানাযায় শনিবার সকালে স্থানীয় লোকজন আজিম নগর ও আব্দুলপুর সেকসনের মধ্যবর্তী বৃষ্টপুর এলাকায় রেল লাইন ভাঙ্গা দেখতে পান। এসময় ওই লাইন দিয়ে রাজশাহীগামী কমিউটার একপ্রেস ট্রেনটি আজিম নগর স্ট্রেশনের দিকে আসতে দেখে দূর্ঘটনা ঘটার আশঙ্কা থেকে ট্রেনটিকে থামানোর জন্য লাল কাপড় উড়িয়ে দেন স্থানীয়রা। রেল লাইনে লাল কাপড় উড়ানো দেখে ট্রেনের চালক ট্রেনটিকে থামিয়ে দেন ফলে বড় ধরনের দূর্ঘটনা থেকে রক্ষা পায় ট্রেনের যাত্রীরা।বিষয়টি  আজিমনগর স্ট্রেশন মাস্টার উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানালে  শুরু হয় ভাঙ্গা রেল লাইন মেরামতের কাজ।আজিম নগর রেলওয়ে স্টেশন মাস্টার কামরুল হাসান জানান রেল লাইনে ট্রেন চলাচলের একপর্যায়ে লাইনে ত্রুটি দেখা দিলে আমরা জানতে পেরে সঙ্গে সঙ্গে পিডাব্লিউকে খবর দিলে  দ্রুত তারা ঘটনাস্হলে উপস্থিত  হয়ে ত্রুটিপুর্ন জায়গাটি মেরামত করে দিয়েছেন লাইনে ট্রেন চলাচল  স্বাভাবিক আছে।

সর্বশেষ - রাজশাহীর খবর