লালপুরে মাটি বোঝাই ট্রাক্টর উল্টে এক জনের মৃত্যু

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে মাটি বোঝাই ট্রাক্টর উল্টে আওলাদ হোসেন (১৮) নামে এক জনের মৃত্যু হয়েছে । এ সময় আরও দুইজন আহত হয়েছেন।রোববার (৩ জুলাই) রাত ১১ টার দিকে উপজেলার চংধুপইল ইউনিয়নের চাঁনপুর কামার দোহা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আওলাদ হোসেন ব্যক্তি লালপুর সদরের রামানন্দপুর গ্রামের ফজলুর রহমানের ছেলে। সে মঞ্জিলপুকুর কৃষি, কারিগরি ও বাণিজ্যিক মহাবিদ্যালয়ের বিএম শাখার প্রথম বর্ষের ছাত্র। আহতরা হলেন একই গ্রামের হাবিবুর রহমানের ছেলে হারুন (১৮) ও বালিতিতা ইসলামপুর গ্রামের রঞ্জিতের ছেলে মো. রয়েল (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাতে উপজেলার চংধুপইল ইউনিয়নের চাঁনপুর কামার দোহা নামক স্থানে পুকুর খননের মাটি বোঝাই ট্রাক্টর রাস্তায় ওঠার সময় উল্টে গিয়ে তিনজন গুরুতর জখম হন। এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক  আওলাদ হোসেনকে মৃত ঘোষণা করেন। এসময় আহত চালক হারুনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  এবং রয়েলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুরুজ্জামান শামীম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আওলাদ হোসেন ট্রাক্টরে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এস/আই