লালপুরে প্রতিষ্ঠানের কমিটির বিরুদ্ধে মানববন্ধন


লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে রামপাড়া স্কুল এন্ড কলেজের কমিটির বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকাবাসী। বৃহস্পতিবার (৩০ জুন) বেলা ১১টার দিকে ওই স্কুল এন্ড কলেজর সামনে শিক্ষা প্রতিষ্ঠান চলাকালীন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ও অভিভাবকসহ এলাকাবাসী মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন। পরে বিক্ষোভ মিছিল করে তারা।

দুড়দুড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও বিদ্যালয় কমিটির সাবেক সভাপতি মো. ইদ্রিস আলী লালু বলেন, চলমান এ্যাডহক কমিটি থাকা অবস্থায় নিয়মিত কমিটি গঠনের সমস্ত প্রস্তুতি গ্রহণের পরও গোপনীয়ভাবে কমিটি গঠন করা হয়েছে। অনৈতিকভাবে কমিটি গঠন ও অনুমোদন করানো হয়েছে। অবৈধ ও নিয়ম বহির্ভূতভাবে করা ম্যানেজিং কমিটি বাতিলের দাবি জানান তিনি।

এ বিষয়ে শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মো. হযরত আলী বলেন, নিয়ম মেনে ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে।  কমিটির নতুন সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. আনিছুর রহমান বলেন, বিধিমোতাবেক কমিটি গঠন ও অনুমোদন করা হয়েছে।

উল্লেখ্য, সাবেক সভাপতি মো. ইদ্রিস আলী লালু বর্তমান সংসদ সদস্য শহিদুলের ইসলাম বকুল সমর্থিত। অপরদিকে বর্তমান সভাপতি মো. আনিসুর রহমান সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদের সমর্থক।

এএইচ/এস