লালপুরে প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে নৈশপহরী গ্রেফতার

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে (২৩) ধর্ষণের আভিযোগে মাজদার হোসেন (৬৫) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। সোমবার (৮ আগস্ট) তাকে আদালতের মাধ্যমে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতার মাজদার উপজেলার গোপালপুর পোস্ট অফিসের নৈশপ্রহরী ও গোপালপুর পৌরসভার বৈদ্যনাথপুর মহল্লার মৃত রাব্বানীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বুদ্ধি প্রতিবন্ধী ওই নারী বাড়ি থেকে বের হয়ে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতো। প্রতিদিনের মতো গত ২৯ জুলাই সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়ে বিকাল ৩টার দিকে বাড়িতে ফিরে আসেন। বাড়ি ফিরে মাকে কিছু বলার চেষ্টা করেন ও মন খারাপ করে বসে থাকেন। গত ৬ আগস্ট ওই নারীর বাবা গোপালপুর বাজারে যান। সেখানে গোপালপুর পোস্ট অফিসের পোস্টম্যান মো. বিল্লাল হোসেন (৩০) তাকে জানান, গোপালপুর পোস্ট অফিসের পরিত্যক্ত রুমে নৈশপ্রহরী মো. মাজদার রহমান তাঁর প্রতিবন্ধী মেয়েকে কৌশলে ডেকে ধর্ষণ করেছেন। পরবর্তীতে প্রতিবন্ধী মেয়ে তার মায়ের জিজ্ঞাসাবাদে ধর্ষনের ঘটনা জানান।

এ ঘটনায় ওই প্রতিবন্ধীর মা বাদি হয়ে লালপুর থানায় এজাহার দায়ের করলে গোপালপুর বাজার এলাকা থেকে রোববার বিকেলে মাজদার হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

এ ব্যাপারে গোপালপুর পোস্ট অফিসের মাস্টার মুশরেফা খাতুন বলেন, বিষয়টি অবগত আছি। তদন্ত সাপেক্ষে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করবো।

লালপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মো. আকবর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাকে নাটোর জেলহাজতে পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

জি/আর