লালপুরে পদ্মা নদীতে নিখোঁজ নারী

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে কাপড় ধুতে গিয়ে আমেনা খাতুন (৩০) নামের এক নারী পদ্মা নদীতে ডুবে নিখোঁজ হয়েছেন। ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে বৃহস্পতিবার (৯ জুন) সোয়া ১২টার দিকে উদ্ধার কার্যক্রম শুরু করলেও বিকেল পর্যন্ত উদ্ধার করতে পারেনি ডুবুরী দল।

ঘটনাটি উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের গৌরীপুর এলাকায় ঘটে। জানা গেছে তিনি ওই গ্রামের আবুল হাসেম মোল্লার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার দিন সকাল ৬টার দিকে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের গৌরীপুর গ্রামের দৈহিক বিকার (প্যারালাইসিস) রোগী হাসেম মোল্লার মেয়ে মোছা. আমেনা খাতুন বাবার নোংরা কাপড় নিয়ে পরিস্কার করতে পদ্মা নদীতে যান। নদী থেকে ফিরতে দেরি দেখে পরিবারের লোকজন নদীর ধারে এসে দেখেন তার কাপড় ও স্যান্ডেল নদীর ধারে পড়ে আছে। আমেনা খাতুনকে দেখতে না পেয়ে পরিবারের ও স্থানীয় লোকজন আশপাশসহ নদীতে খোঁজাখুঁজি করতে থাকেন। পরে ফায়ার সার্ভিসে খবর দেন। নিখোঁজ আমেনা খাতুন বাবা-মায়ের ৫ ভাই-বোনের মধ্যে দ্বিতীয় সন্তান।

লালপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব-অফিসার মো. আব্দুর রাজ্জাক বলেন, খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে যান। রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে সোয়া ১২টার দিকে উদ্ধার কার্যক্রম শুরু করলেও বেলা ৪টা পর্যন্ত আমেনাকে উদ্ধার করতে পারে নাই।

এ বিষয়ে রাজশাহী ফায়ার সার্ভিসের ডুবুরী ইউনিটের প্রধান রাজ্জাক বলেন বিকেল ৪টা পর্যন্ত উদ্ধার অভিযান পরিচালনা করা হয়েছে। মরদেহ না পওয়ায় উদ্ধার কার্যক্রম সমাপ্ত করা হয়েছে।

জি/আর