লালপুরে ট্রাক্টর-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪


লালপুর (নাটোর) প্রতিনিধি:
নাটোরের লালপুরে আখ বোঝাই ট্রাক্টর (লরি) ও অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে শরিফ (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত তিন নারীসহ চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৩ জানুয়ারি ২০২৩) রাতে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের নুরুল্লাপুর জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

নিহত শরিফ পাবনার ঈশ্বরদীর পূর্ব নূর মহল্লা বস্তিপাড়ার মো. কাদের আলীর ছেলে।

আহতরা হলেন, উপজেলার মনিহারপুর গ্রামের মৃত শাহবাজ আলীর স্ত্রী তহমিনা বেগম (৪০), বাগাতিপাড়ার দয়ারামপুরের শ্রী দীপেনের ছেলে শ্রী দেবাশীষ (৫২), ঈশ্বরদীর শৈলপাড়ার আজম আলীর স্ত্রী বেদনা বেগম (৫০) ও আজম আলীর মেয়ে আফরোজা খাতুন (৩০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের নুরুল্লাপুর জামে মসজিদের সামনে নর্থ বেঙ্গল সুগার মিলের আখ বোঝাই ট্রাক্টরের সঙ্গে ঈশ্বরদীগামী যাত্রীবাহী একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে হয়। এ সময় শরিফ (২২), তহমিনা বেগম (৪০), শ্রী দেবাশীষ (৫২), বেদনা বেগম (৫০) ও আফরোজা খাতুন (৩০) আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে এদের মধ্যে শরিফ, তহমিনা বেগম, শ্রী দেবাশীষকে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও বেদনা বেগম ও আফরোজা খাতুনকে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। দুর্ঘটনার পরেই ট্রাক্টরটি ফেলে চালক ও হেলপার পালিয়ে যান।

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক এম এ হাসান বলেন, হাসপাতালে নেওয়ার আগেই ট্রাক্টরের ধাক্কায় শরিফ মারা যান। আহত তহমিনা বেগমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

লালপুর থানার কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, ঘাতক ট্রাক্টরটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় সড়ক আইনে মামলা হয়েছে।

স/আর