লালপুরে জমিজমা বিরোধের জেরে মারামারিতে আহত ৬

লালপুর প্রতিনিধি :

নাটোরের লালপুর উপজেলা আড়বাব ইউনিয়নে জমিজমা সংক্রান্ত ঘটনার বিরোধে গম কাটাকে কেন্দ্র করে ৬ জন আহত হয়েছে বলে জানা গেছে। রবিবার (২৬মার্চ)রাত সাড়ে আটটার দিকে উপজেলা আড়বাব ইউনিয়নের শেরপাড়া গ্রামের সুন্দর গাড়া মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও লালপুর থানা পুলিশ সুত্রে জানা যায় তাছেন ও আমিরুলের মধ্যে দীর্ঘ দিন থেকে জমিজমা বিরোধ চলে আসছিল এরই ধারাবাহিকতায় গত রাতে তাছেনরা ওই জমিতে গম কাটতে গেলে আমিরুলরা বাধা দিলে কথা-কাটাকাটি শুরু হয় এক পর্যায়ে মাঠেই মারামারি বেধে গেলে ঘটনাস্থলে। আমিরুল ইসলাম (৫০) ও রফিকুল ইসলাম (৩৫), রবিউল ইসলাম (৩২), জাহাঙ্গীর আলম (৪৫), জিয়াউল হক (৩৫) ও, জিল্লুর রহমান (৩২) গুরুতর জখম প্রাপ্ত হয়।

এরমধ্যে আহত ৫ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক রাতেই রামেকে রেফার্ড করেন। এবিষয়ে লালপুর থানায় একটি মামলা রজু হয়েছে এবং পুলিশ রাতেই ৩ জনকে গ্রেফতার করে সোমবার (২৭মার্চ) আদালতে প্রেরণ করেছেন। লালপুর থানার অফিসার ইনচার্জ মোনোয়ারুজ্জামান জানান, ওই ঘটনায় জাকির বাদী হয়ে ১০ জনের নাম এবং অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা করার পর ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দুপুরে তাদের কোর্টে প্রেরণ করা হয়েছে।