লালপুরে চিনিকল চালুর দাবীতে মানববন্ধন


লালপুর (নাটোর) প্রতিনিধি: চিনিকল গুলো দ্রুত চালুর দাবীতে শ্রমিক-কর্মচারী ইউনিয়ন ও আখচাষী সমিতির যৌথ উদ্যোগে নাটোরের লালপুরে আজিমনগর রেলগেটে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়। চিনি কল গুলো দ্রুত চালুর দাবীর সাথে একাত্ত্বতা জানিয়ে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতীপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

২৮ নভেম্বর শনিবার নর্থ বেঙ্গল সুগার মিল শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন ও উত্তর বঙ্গ চিনিকল আখচাষী সমিতির আয়োজনে নর্থ বেঙ্গল সুগার মিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাউসারের সভাপতিত্বে মানববন্ধন ও পথসভায় বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতীপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, উত্তরবঙ্গ চিনিকল আখচাষী সমিতির সভাপতি অধ্যক্ষ ইব্রাহিম খলিল, সাধারণ সম্পাদক শুকুমার সরকার, আখচাষী নেতা আনসার আলী দুলাল, নর্থ বেঙ্গল সুগার মিল শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পিন্টু।

মানববন্ধন ও পথসভায় উপস্থিত ছিলেন. নর্থ বেঙ্গল সুগার মিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি আব্দুর রউফ, সাবেক সাধারণ সম্পাদক স্বপন কুমার পাল সহ নর্থ বেঙ্গল সুগার মিল শ্রমিক কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ সহ শ্রমিক কর্মচারী ও আখচাষী বৃন্দ । মানববন্ধন ও পথসভায় বক্তারা চিনি কল গুলো দ্রুত চালুর দাবী জানান।

স/রি