লালপুরে কিন্ডারগার্টেনে বৃত্তি সনদ-পুরস্কার প্রদান

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সনদ প্রদান, পুরস্কার বিতরণ ও স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়েছে। রোববার (২২ জানুয়ারি ২০২৩) উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আয়োজনে লালপুর থানা বালিকা উচ্চ বিদ্যালয় চত্ত্বরে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য শহিদুল ইসলাম বকুল।

উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মো. সাইদুজ্জামান লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. রাজিব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মোর্ত্তজা লিলি, অধ্যক্ষ মোঃ বাবুল আক্তার, অধ্যক্ষ বেলাল হোসেন, অধ্যক্ষ আকরাম হোসেন, অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি, অধ্যক্ষ মিজানুর রহমান আওয়ামী লীগ নেতা রোকোনুল ইসলাম লুলু প্রমুখ।

২০১৯ সালে উপজেলার ১৪টি কিন্ডারগার্টেনের নার্সারী থেকে অষ্টম শ্রেণির ৮০২ জন শিক্ষার্থীর মধ্যে ৩৮২ জন বৃত্তি পায়। এদের মধ্যে দেশ সেরা হয় ইকরা কম্পিউটার একাডেমিতে পঞ্চম শ্রেণীর শিক্ষার্থী লাবিবা আফরোজ এবং দ্বিতীয় শ্রেণীতে আফিয়া ইবনাত প্রিয়ন্তী। এছাড়াও ট্যালেন্টপুলে ৬ জন, এ গ্রেডে ৪৭ জন, বি গ্রেডে ৫৯ জন, সি গ্রেডে ৮৯ জন এবং ডি গ্রেডে ১৮১ জন বৃত্তি প্রাপ্তকে সনদ, পুরস্কার ও স্মরণিকা প্রদান করা হয়।

জি/আর