লালপুরে একের পর এক চুরি, আতঙ্কে এলাকাবাসি

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে চুরির আতংকে ভুগছে বিকাশ ও মোদী দোকানিরা। একের পর এক চুরির ঘটনায় এ পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

জানা যায়, শুক্রবার (৩০সেপ্টেম্বর) লালপুর থানার সামনে বিকাশ দোকানদার লিটন (৩৫) দোকানে তালা দিয়ে জুমার নামাজ পড়তে হাসপাতাল মসজিদে যায়, নামাজ শেষে দোকান পৌছে দেখেন সাটারের তালা খোলা। এ সময় তার কাশ বক্সে রাখা নগদ ২০,০০০ (বিশ হাজার) টাকার চুরি হয়ে যায় তার। এদিকে বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর দিন গত রাতে গোপালপুর উপজেলার সামনে লালপুর সাব রেজিস্ট্রার অফিসের মহরি রবিউল ইসলাম (রান্টু) বাড়িতে চোরেরা বেলকুনি দিয়ে ভিতরে প্রবেশ করে ডিসকভার ১০০সিসি মটর সাইকেল ও নগদ টাকা ও দুইটা মোবাইল ফোনে চুরি করে পালিয়ে যায়। সম্প্রতি থানা সংলগ্ন রেজাউল কম্পিউটার দোকানে দিনের বেলায় চুরি হয়। এছাড়াও হাসপাতাল গেটের সামনে খোরশেদ স্টোরের একটি ড্রাম ভর্তি সোয়াবিন তেল চুরি হয়েছে। এ ঘটনায় থানা এলাকায় দোকানি ও জনসাধারণের মধ্যে চুরি আতংক বিরাজ করছে।

এব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ মোহা মোনোয়ারুজ্জামান জানান, চুরির ঘটনায় পুলিশ এলাকায় জনসচেতনতা বৃদ্ধিসহ চুরি বন্ধের জন্য পুলিশ কাজ করছে।

জি/আর