সোমবার , ১ জুলাই ২০২৪ | ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

লালপুরে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট

Paris
জুলাই ১, ২০২৪ ৩:২৫ অপরাহ্ণ

লালপুর প্রতিনিধি :
নাটোরের লালপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাত দল নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।
সোমবার (১ জুলাই ২০২৪) ভোরে উপজেলার ২নং ঈশ্বরদী ইউনিয়নের গৌরীপুর (পূর্বপাড়া) গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে হাজী মো. সানাউল্লাহর (৭০) বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও ক্ষতিগ্রস্থের পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার ভোর রাতে বাড়ির পাশে থাকা গাছ বেয়ে দেওয়াল টপকে অজ্ঞাতনামা ৭-৮ জন মুখোশধারী বাড়ির ভেতরে ঢোকে। রান্না ঘারের দরজা ভেঙ্গে রুমের ভিতরে ঢুকে দেশীয় তৈরি অস্ত্রের মুখে হাজী সানাউল্লাহ ও তাঁর স্ত্রীকে জিম্মি করে ডাকাতরা আলমারি, সোকেচ ও ওয়ারড্রপ ভেঙ্গে নগদ সাড়ে ৭ লাখ টাকা, সাত ভরি স্বর্ণালংকারসহ বিভিন্ন জিনিসপত্র লুট করে নিয়ে যায়। সংবাদ পেয়ে লালপুর থানা পুলিশ ঘটনাস্থ পরিদর্শন করে।
হাজী সানাউল্লাহর জামাই পাবনা এ্যাডওয়ার্ড কলেজের বাংলা বিভাগের অধ্যাপক মো. আমজাদ হোসেন জানান, বাড়িতে পরিবারের অন্য কোন সদস্য না থাকায় তার শশুর ও শাশুড়িকে অস্ত্রের মুখে জিম্মি করে রুমের আলমারি, সোকেচ, ওয়ারড্রপ ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণলংকার লুট করে নিয়ে গেছে ডাকাতরা।
হাজী সানাউল্লাহ জানান, রাত দুইটার দিকে রান্না ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে ডাকাত দলের সদস্যরা। দুইজন আগ্নেয়াস্ত্রধারী ডাকাত দলের সদস্য তাঁকে জিম্মি করে কোরবানীর গরু ও ছাগল বিক্রির টাকাসহ মোট সাড়ে ৭ লাখ টাকা ও স্ত্রীর ব্যবহৃত ৭ ভরি স্বর্ণালংকার নিয়ে বাড়ির মেইন গেট ভেঙ্গে পালিয়ে যায়।
লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, এ ঘটনায় হাজী সানাউল্লাহ বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে লালপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

সর্বশেষ - রাজশাহীর খবর