লালপুরে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুর উপজেলার “দক্ষিণ লালপুর দরিদ্র কল্যান সংস্থার” উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে দক্ষিণ লালপুর ও উত্তর লালপুর গ্রামের সাময়িক কর্মহীন হতদরিদ্র, দুস্থ ও অসহায় শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।


স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার সকালে এসব ১১০ পরিবারের মাঝে বিতরণ করেন সংগঠনের সদস্যরা।

“দক্ষিণ লালপুর দরিদ্র কল্যান সংস্থার” নাম প্রকাশে অনিচ্ছুক একজন উদ্যোগী সদস্য জানান, দরিদ্রদের সহযোগীতার জন্যই এই সংগঠনের জন্ম। আমরা দক্ষিণ লালপুর ও উত্তর লালপুর গ্রামের কতিপয় ব্যক্তিদের নিয়ে এই সংগঠনের মাধ্যমে স্বল্প পরিসরে এলাকার কিছু অসহায় নারী পুরুষের মাঝে ঈদ সামগ্রী তুলে দিতে পেরে ভাল লাগছে।

তিনি আরো বলেন, নিজ নিজ গ্রামে এমন সংগঠনের মাধ্যমে প্রকৃত অসহায় মানুষদের পাশে দাড়ানো সম্ভব। এসময় “দক্ষিণ লালপুর দরিদ্র কল্যান সংস্থার” নেতৃবৃন্দ সামাজিক দূরত্ব বজায় রেখে চলার জন্য সকলের প্রতি আহবান জানানো হয়।

আপরদিকে, লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের কারিগর পাড়ায় করোনা ভাইরাসে কারনে অনেকেরই দুর্দিন চলছে। এই দুর্দিনে লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহাক আলী তাদের পাশে দাড়িয়েছেন।

বুধবার (২০ মে-২০২০) উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের কারিগর পাড়ার অসহায় ২৫ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী।

এসময় উপস্থিত ছিলেন, দুড়দুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান, সাংবাদিক আব্দুর রশিদ মাস্টার, আওয়ামীলীগ নেতা এছার উদ্দিন মাস্টার, ইউপি সদস্য মসলেম উদ্দিন প্রমুখ।

স/অ

আরো পড়ুন …

লালপুরে ট্রাক সহ টিসিবির পণ্য সামগ্রী জব্দ