লালপুরে অবাধ মেলামেশার প্রতিবাদ করায় ছেলেসহ শিক্ষিকাকে মারধর

লালপুর প্রতিনিধি:

নাটোরের লালপুরে বাড়ির সামনে প্রেমিক যুগলকে অবাধ মেলামেশার প্রতিবাদ করায় স্কুল শিক্ষিকা ও তার ছেলেকে মারধর করা হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার (৮ নভেম্বর ২০২২) সকাল ১১টার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার শান্তিপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃত গোলাম তৌহিদ ভুট্টুর স্ত্রী ফরিদা ইয়াসমিন (৫০) এবং তাঁর ছেলে গোপালপুর পৌর ছাত্রলীগের সাবেক সহসভাপতি ফয়সাল তৌহিদ তরঙ্গ (২২)। তাঁরা গোপালপুর পৌরসভার শান্তিপাড়া মহল্লায় বাস করেন।

স্থানীয় ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ওই শিক্ষিকার বাড়ির গলিতে উঠতি বয়সী তরুণ-তরুণীরা স্কুল-কলেজ ফাঁকি দিয়ে অনৈতিকভাবে মেলামেশা করে। মঙ্গলবার সকাল থেকেই পৌরসভার শিবপুর খাঁপাড়ার বাবুর ছেলে আশিক (১৮) ও হিরুর ছেলে মিতুল বান্ধবী নিয়ে কথা বলার সময় তরঙ্গ তাদের নিষেধ করতে গেলে উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মারামারি বেঁধে যায়।

এ সময় আশিক ও মিদুলসহ একই এলাকার মাসুদের ছেলে মো. সাইফ (১৮), সবুরের ছেলে রিজভী (২৪), মধুবাড়ির খোকনের ছেলে মো. শান্ত (১৮), বৈদ্যনাথপুরের রাশিদুল ইসলাম (৪০) এলোপাথরি মারধর করে রক্তাক্ত জখম করে তাকে। এ সময় তরঙ্গের মা ফরিদা বেগম ছেলেকে মারতে দেখে এগিয়ে গেলে তাকেও মারধর করে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে প্রথমে গোপালপুর মুক্তার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুরুজ্জামান শামীম বলেন, লাঠির আঘাতে তরঙ্গের মাথা কেটে যাওয়া ৫টি সেলাই দেওয়া হয়েছে। তাঁর মায়ের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় অভিযোগের প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে আইনআনুগ ব্যবস্থা নেওয়া হবে।

জি/আর