লালপুরে অনাথ আশ্রমে গুনিজন মেলা


লালপুর নাটোর প্রতিনিধি:

নাটোরের লালপুর উপজেলার ইসলাম পুর অনাথ আশ্রমের আয়োজনে গুনিজনদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৪নভেম্বর) দুপুরে উপজেলার একমাত্র অনাথ আশ্রমে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সাধু শওকত আলী সভাপতিত্বে গুনিজন উপস্থিত ছিলেন মাজার শরীফ টেকনিক্যাল বিজনেস ম্যানেজমেন্ট উইমেন্স কলেজের অধ্যক্ষ ও দৈনিক প্রাপ্তি প্রসঙ্গ প্রকাশক ও সম্পাদক ইমাম হাসান মুক্তি, সাপ্তাহিক শহীদ সাগর পত্রিকার সম্পাদক প্রকাশক অধ্যাপক সাদ আহমেদ, সাপ্তাহিক পদ্মা প্রবাহের সম্পাদক ও প্রকাশক অধ্যাপক মোজাম্মেল হক,দাইড় পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান, সাংবাদিক আব্দুর রশিদ মাষ্টার, সিল্কসিটি নিউজ ও দৈনিক প্রাপ্তি প্রসঙ্গের ব্যবস্থাপনার সম্পাদক আলাউদ্দিন জালাল, দৈনিক আমাদের সময় ও দৈনিক প্রাপ্ত প্রসঙ্গের বার্তা সম্পাদক মাজহারুল ইসলাম তিব্বত, দৈনিক কালবেলা ও দৈনিক প্রাপ্তি প্রসঙ্গের মফস্বল সম্পাদক আল আমিন, সাপ্তাহিক শহীদ সাগর পত্রিকার সহ সম্পাদক ও আশ্রমের প্রতিষ্ঠা সাধারণ সম্পাদক আবদুল আলিম, দৈনিক জনকণ্ঠের লালপুর উপজেলা প্রতিনিধি শাহ আলমসহ লালপুরের কর্মরত সাংবাদিকবৃন্দ।

এ সময় আরও উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদের আইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মন, আব্দুলপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ হীরেন্দ্রনাথ প্রামানিক, চংধুপঈল ইপি চেয়ারম্যান রেজাউল করিম, বাংলাদেশ টেলিভিশনের কণ্ঠশিল্পী আলাউদ্দিন আলাল, বাংলাদেশ টেলিভিশন ও রাজশাহী বেতারের কণ্ঠশিল্পী নাট্যকার ও অভিনেতা আব্দুল আউয়ালসহ বিভিন্ন গুনিজন উপস্থিত ছিলেন।

শেষে গুনিজনদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়। আশ্রমের সাধু জানান এলাকার অনাথ শিশু কিশোরদের আশ্রয়, খাবার, শিক্ষা, চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য নিয়ে অনাথ আশ্রমের প্রতিষ্ঠা করা হয়।