লন্ডনে বসে যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়ান : এমপি বকুল 

লালপুর প্রতিনিধি :
দেশ আমাদের সকলের, লালপুর আমাদের উপজেলা, গোপালপুর আমাদের শহর, এখানে কোন নেতৃত্ব হতে দেওয়া হয় না, রাজনৈতিক প্রভাব খাটানো হয়। কিন্তু বার বার এখানে হত্যার রাজনীতি করা হয়েছে। মানুষকে অসাহায় করে রাখা হয়েছে। এই জনপদ হবে শান্তির জনপদ। হত্যার রাজনীতি বাদ দিয়ে শান্তিতে পরিনিত করতে হবে, ঐক্যবদ্ধ থেকে সকল অপকর্ম বন্ধ করে গোপালপুরের উন্নয়ন ঘটাতে হবে।
আসুন আমরা ঐক্যবদ্ধ  হই। দেশকে নিয়ে আজ ষড়যন্ত্র লিপ্ত আছে দেশ বিরোধীরা রাজনীতির নামে তারা আজ দেশের পতাকাকে খামছে ধরতে চাই, তারা দেশকে আফগানিস্তান বানাতে চাই। যারা লন্ডনে বসে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, তাদের বিরুদ্ধে রুখে দাড়াই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে পাতাল রেল, কর্ণফুলী ট্যানেল, বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ স্মার্ট উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
আজ রোববার (১৯ মার্চ ২০২৩) নাটোরের লালপুরের গোপালপুর ডিগ্রি কলেজের বার্ষিক  ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ৫৮ নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন।
কলেজের গভর্নিং বডির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানার সভাপতিত্বে ও কলজের অধ্যাপক শ্যামল কিশোর পালের সঞ্চালনায়  এ সময় উপস্থিত ছিলেন বদিউর রহমান বদর, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক, গভর্নিং বডির সদস্য আওয়ামী লীগ নেতা রোকোনুল ইসলাম, সীবেন্দ্র নাথ, আবু হাসান মোহাম্মদ সাইদ, ইয়াছিন আলী, লালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মাজেদ আলী, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা আসলাম, ফাতেমা জিন্নাহ, আব্দুল হান্নান, গোপালপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ বাবুল আক্তার প্রমুখ।
এছাড়াও বিদ্যালয়ের শিক্ষক, অবিভাবক, ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।