র‌্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত আসামী ও মাদক ব্যবসায়ী আটক


নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা পৃথক অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামী ও এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বুধবার বিকেলে নাটোর জেলার লালপুর থানার গোপালপুর বাজার ও রাজশাহীর বাঘায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো সাজাপ্রাপ্ত আসামী নাটোর লালপুর এলাকার ছইমুদ্দিনের ছেলে মতলেব আলী (৪০) ও মাদক ব্যবসায়ী রাজশাহীর চারঘাট থানার অনুপামপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে হৃদয় আলী অরফে রোমান ইসলাম (১৯)।

র‌্যাব নাটোর সিপিসি-২ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন আজ বৃহস্পতিবার জানান, বুধবার বিকেলে নাটোর লালপুরের গোপালপুর বাজারে অভিযান চালিয়ে তিন বছরের সাজাপ্রাপ্ত আসামী মতলেব আলীকে আটক করা হয়। তিনি আদালত থেকে সাজাপ্রাপ্ত হওয়ার পর থেকে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে লালপুর গোপালপুর বাজার থেকে তাকে আটক করা হয়।

এদিকে র‌্যাবের একই দল রাজশাহীর বাঘার জেলার বাঘা থানার রুস্তুমপুর গ্রামে অভিযান চালিয়ে আটক করে হৃদয়কে। এসময় তার কাছে থেকে ৩৭ পিস টাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়। আটক হৃদয় শীর্ষ মাদক ব্যবসায়ী। আটককৃতদের সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।