রোমান্স কিং খ্যাত অভিনেতা ‘সজলের’ জন্মদিনের শুভেচ্ছা বার্তা !

অমিত হাসান:

জনপ্রিয় অভিনেতা অবদুন নূর সজল। অভিনয় গুনে ইতোমধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন রোমান্স কিং খ্যাত অভিনেতা সজল। নতুন প্রজন্মের চলচিত্রের এ অভিনেতা ব্যাস্ততার কারনে ইদানিং নাটকে অভিনয় করা একটু কমিয়ে দিয়েছেন। আজ সজলের জীবনের একটা বিশেষ দিন। তার আজ জন্মদিন।

 

এই বিশেষ দিনটাকে নিয়ে তিনি সিল্কসিটি নিউজকে জানান, আমি সত্যি অভিভুত আপনাদের সবার ভালবাসায় । সেই রাত ১২টা থেকেই দেশ ও বিদেশ থেকে সোশ্যাল মিডিয়ায় এবং ব্যাক্তিগত ভাবে অজস্র শুভেচ্ছা পেয়েছি ও এখনও পাচ্ছি।

আপনাদের অসামান্য ভালবাসার কারনেই আজ আমি সজল। আর সারা জীবন আপনাদের ভালবাসার মাঝে এভাবে বেঁচে থাকতে চায় আমি।

 

বছরের শুরুতে পরিকল্পনা করেছিলাম এবারের জন্মদিনেও অামি কোন শুটিং রাখবো না। কিন্তু আজকের এই বিশেষ দিনেও সুটিং এ ব্যস্ত সময় পার করছি শুধুমাত্র আপনাদের ভালবাসার জন্য । সত্যিই আপনারা আমাকে যেভাবে ভালবাসেন, আমি সবসময় চেষ্ঠা করি আপনাদের আরও বেশি বেশি করে ভাল কাজ উপহার দিতে।

 
আমি সিল্কসিটি নিউজের মাধ্যমে রাজশাহীর আমার প্রতিটা দর্শকসহ বাংলাদেশের প্রতিটা মানুসের জন্য আজ আমার এই বিশেষ দিনে বিশেষ ভালবাসা জানাচ্ছি। আর আমার জন্য অাপনারা সবাই দোয়া করবেন।

চলচিত্রের রুপালি পর্দায় নিজের রোমান্টিক ইমেজ ভেঙে ‘রান আউট’ সিনেমার মাধ্যমে এরই মাঝে নিজের এ্যাকশান ইমেজ তৈরি করে নিয়েছেন আনেকটা সার্থক ভাবেই। ‘রান আউট’র্ ছবির প্রসংসনীয় সফলতার পর এখন তিনি ‘হারজিত’ ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

স/অ