রোনাল্ডোকে টপকে গেলেন মেসি

সিল্কসিটি নিউজ ডেস্ক:

মেসি গোল করে টপকে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। ফরাসি লিগে পিএসজি ৩-১ গোলে হারাল মঁপেলিয়েকে। পেনালটি নষ্ট করলেন কিলিয়ান এমবাপ্পে। চোটও পান তিনি। চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচে এমবাপ্পের খেলা নিয়ে চলছে জল্পনা। গত পরশুর জয়ে পিএসজি পাঁচ পয়েন্টে এগিয়ে গেল মার্শেই থেকে। ম্যাচের সাত মিনিটে পেনালটি নষ্ট করেন এমবাপ্পে।

মঁপেলিয়ের গোলকিপার বেঞ্জামিন লেকোমতে নিজের জায়গা ছেড়ে বেরিয়ে এসেছিলেন। ফলে দ্বিতীয়বার পেনালটি নিতে হয় এমবাপ্পেকে। কিন্তু ফরাসি তারকার শট পোস্টে লেগে ফিরে আসে। এমবাপ্পে হ্যামস্ট্রিংয়ের চোটে ২১ মিনিটে মাঠ ছাড়েন। টিভি ক্যামেরায় দেখা যায় ডান হাঁটু চেপে ধরে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়ছেন এমবাপ্পে।

৫৫ মিনিটে ফ্যাবিয়ান রুইজের গোলে এগিয়ে যায় পিএসজি। ৭২ মিনিটে ব্যবধান বাড়ান লিওনেল মেসি। এই গোলের ফলে নজির গড়লেন আর্জেন্টাইন তারকা। ইউরোপীয় ক্লাব ক্যারিয়ারে ৬৯৭টি গোল হলো মেসির। আর্জেন্টাইন তারকা ছাপিয়ে যান ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। পর্তুগিজ তারকার গোল ৬৯৬টি। তিনি অবশ্য এখন আর ইউরোপীয় ক্লাবে নেই। ৮৯ মিনিটে মঁপেলিয়ের হয়ে ব্যবধান কমান নর্দিন। যোগ করা সময়ে এমেরি ৩-১ করেন পিএসজির হয়ে।

সূত্র: যুগান্তর