রেড ক্রিসেন্ট জেলা ইউনিটের কার্য্য-নির্বাহী কমিটির মাসিক সভা


নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের কার্য্য-নির্বাহী কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৪ মে ) বেলা ১২টায় বোয়ালিয়া থানার মোড় এলাকায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের কার্য্য-নির্বাহী কমিটির মাসিক সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলা পরিষদ এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।

মাসিক সভায় বিগত মিটিং’র সিদ্ধান্ত পাঠ ও অনুমোদন, ৮ মে বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস উদযাপন নিয়ে আলোচনা ও ইউনিটের আসবাবপত্র ক্রয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে।

মাসিক সভার সভাপতির বক্তব্যে জেলা ইউনিট চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, জেলা ইউনিটের পরিধি অনেক বড়। ৯টি উপজেলা নিয়ে রাজশাহী রেড ক্রিসেন্ট জেলা ইউনিটকে কাজ করতে হয়। সেক্ষেত্রে এখানে কাজ করার সুযোগও অনেক বেশি। আপনারা জানেন, মহানগর সহ ৯টি উপজেলার ভোটে জয়লাভ করে রাজশাহী জেলা পরিষদ ও জেলা ইউনিটের চেয়ারম্যানের দায়িত্ব পেয়েছি। তাই কার্য্য-নির্বাহী কমিটির সকল সদস্যগণের সিদ্ধান্ত গ্রহণ করেই আমি জেলা ইউনিটকে আরো গতিশীল করে তুলবো।

মাসিক সভায় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিট সেক্রেটারী আবু সালেহ্ , জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা ইউনিটের ভাইস-চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, কার্য্য-নির্বাহী কমিটির সদস্য আবুল কালাম আজাদ, ইয়াসমিন রেজা ফেন্সি, পঙ্কজ কুমার দে, আসাদুজ্জামান, মোঃ রবিউল আলম রবি, মোঃ মুকিদুজ্জামান জুরাত, মোঃ সিদ্দিক আলম, তাসকিন পারভেজ সাতিল। মাসিক সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ইউনিটের ইউনিট লেভেল অফিসার এসএম তৌকির আহমেদ ও যুবপ্রধান সোলাইমান রকি সহ অন্যান্য সদস্যবৃন্দ।