রেকর্ড গড়ে ২০০ কোটির ক্লাবে মাস্টার, মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্মে?

বক্স অফিসে এখনো দাপট দেখাচ্ছে জনপ্রিয় তামিল অভিনেতা থালাপতি বিজয় ও বিজয় সেতুপতি। সম্প্রতি মুক্তি পাওয়া এই দুই নায়কের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মাস্টার’ এরই মধ্যে ২০০ কোটি রুপির ক্লাবে পৌঁছেছে। করোনা পরবর্তী সিনেমা হলে দাপট দেখানো এটাই প্রথম দক্ষিণি ছবি।

এখন শোনা যাচ্ছে, আলোচিত ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে বড়সড় অঙ্কে এ সিনেমার স্ট্রিমিং স্বত্ব বিক্রি হচ্ছে এবং শিগগিরই মুক্তির তারিখের ঘোষণা আসতে পারে। এদিকে, দুই বিজয়ের এই ছবি করোনায় সাত মাস বন্ধ থাকা ভারতীয় বক্স অফিসের হতাশা অনেকটা মুছে দিয়েছে। মুক্তির প্রথম দিনে শুধু তামিল ভার্সনই আয় করে ২৫ কোটি রুপি।

জানা গেছে, করোনার কারণে প্রেক্ষাগৃহগুলোতে স্বাস্থ্যবিধি মেনে শুধুমাত্র ৫০ শতাংশ দর্শকেই বাজিমাত করছে ছবিটি। যা অন্য অন্য যেকোনো সময়ের জন্য রেকর্ড, করোনার মধ্যেও এরকম দর্শক সাড়া অভাবনীয় ব্যাপার বলে মত দিয়েছেন ভারতের চলচ্চিত্র বোদ্ধারা।

 

ছবির গল্পে, থালাপতি বিজয়কে দেখা গেছে একজন শিক্ষকের চরিত্রে অভিনয় করতে। যিনি কাজের প্রতি খুবই দায়িত্বহীন। পরে ঘটনাক্রমে তিনি প্রতিবাদী হয়ে ওঠেন। ছবিতে খলচরিত্রে দেখা গেছে বিজয় সেতুপতিকে। এই দু’জনের দ্বন্দ্ব নিয়েই এগিয়েছে ছবির গল্প।

এক্সবি ফিল্ম ক্রিয়েটরস-এর প্রযোজনায় ‘মাস্টার’ তামিল-তেলেগু ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন লকেশ কানাগারাজ। ছবিতে দুই বিজয় ছাড়া আরও অভিনয় করেছেন মালবিকা মোহন, অর্জুন দাস, আন্দ্রেয়া জেরেমিয়াহ ও শান্তনু ভাগ্যরাজ।

 

সুত্রঃ বাংলাদেশ প্রতিদিন