রূপঙ্কর বাগচীর সঙ্গে গাইলেন আফিরা

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

ভারতের জনপ্রিয় গায়ক রূপঙ্কর বাগচীর সঙ্গে গাইলেন বাংলাদেশের গায়িকা আফিরা কায়লা রিফা। দুজনের গাওয়া গানটির শিরোনাম ‘ঝড়ো হাওয়া’। ২৪  নভেম্বর ভিডিও আকারে গানটি প্রকাশিত হয়েছে জি-সিরিজের ইউটিউব চ্যানেলে। গানটির কথা লিখেছেন ডা. পল্লব খন্দকার। সুর ও সংগীতায়োজন করেছেন অমিত টিটু চক্রবর্তী।

করোনাকালের আগে আগে কলকাতায় ভাইব্রেশন স্টুডিওতে গানটিতে দুই শিল্পীর কণ্ঠ ধারণ করা হয়। সে সময় গায়িকা আফিরা কায়লা রিফার সঙ্গে সুরকার অমিত টিটুও উপস্থিত ছিলেন।

গান প্রসঙ্গে গায়িকা আফিরা কায়লা রিফা বলেন, ‘রূপঙ্কর বাগচী কলকাতার জনপ্রিয় শিল্পী। তাঁর কণ্ঠটি আমার নিজেরও বেশ পছেন্দের। সেই জায়গা থেকেই তাঁর সঙ্গে দ্বৈত গাওয়া। অমিত টিটু ভাই দারুণ সুর ও সংগীত সংগীতায়োজন করেছেন। আশাকরি গানটি সবাই পছন্দ করবেন।’
অমিত টিটু বলেন, ‘রূপঙ্কর বাগচীর সঙ্গে আফিরা কায়লা রিফার গানটির করার অভিজ্ঞতা চমৎকার। দুই ভয়েসের সমন্বয়  হয়েছে খুব সুন্দর। গানটির জন্য অনেক খেটেছি। শ্রোতারা পছন্দ করলেই আমাদের পরিশ্রম স্বার্থক হবে।’

গানটির ভিডিওতে শিল্পীর ভূমিকায় দেখা যাচ্ছে দুই শিল্পীকে। এছাড়া মডেল হয়ে অভিনয় করেছেন জাইন ও শাকিব। ক্যামেরায় ছিলেন শাকিব।

 

সূত্র: কালেরকন্ঠ