রুয়েটে গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের উদ্যোগে সম্মানি-সনদ বিতরণ অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) পরিচালক গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের উদ্যোগে বিশ্ববিদ্যালয়টির অধীনে সম্পাদিত গবেষণা প্রকল্পসমূহের পরিচালকবৃন্দের সম্মানি ও সার্টিফিকেট প্রদানসহ জার্নালের প্রকাশনার সম্মানি প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের কনফারেন্স রুমে (কক্ষ নং-২১৭ ) বেলা সাড়ে ১১টায় আনুষ্ঠানিক এক অনুষ্ঠানের মাধ্যমে এই সম্মানী প্রদান করা হয়। মঙ্গলবার বিকালে (১৮ জানুয়ারি) বিশ্ববিদালয়টির জনসংযোগ দপ্তরের সেকশন অফিসার আ.ফ.ম. মাহমুদুর রহমান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

রুয়েটের গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রুয়েটের তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম মন্ডল, পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. নিয়ামুল বারী, ফলিত বিজ্ঞান ও মানবিক অনুষদের ডীন অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো. সেলিম হোসেন সহ দপ্তর/বিভাগ/শাখা প্রধানবৃন্দ, বিশিষ্ট শিক্ষকবৃন্দ প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের কর্মকর্তা প্রকৌশলী মো. রাইসুল ইসলাম রোজ।

এছাড়াও অনুষ্ঠানে Highest Impact Factor Journal Paper I Highest Number of Paper জার্নাল প্রকাশনার জন্য গবেষণা প্রকল্পসমূহের পরিচালকবৃন্দকে সম্মানি ও সার্টিফিকেট প্রদান করা হয়। উল্লেখ্য যে, রুয়েটের অধীনে ২০১০-২০১১ অর্থ বছর থেকে শুরু করে ২০২০-২০২১ অর্থবছরে সম্পাদিত গবেষণা প্রকল্পসমূহের পরিচালকবৃন্দকে সম্মানি ও সার্টিফিকেট প্রদানের আওতায় আনা হয়।

এএইচ/এস