রুয়েটে কর্মকর্তা সমিতির নতুন কমিটির নবীনবরণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ( রুয়েট )-এ কর্মকর্তা সমিতির নবগঠিত কমিটির অভিষেক, নবাগত কর্মকর্তাদের নবীন বরণ এবং প্রবীণ কর্মকর্তাদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ জুন) সকাল সাড়ে ১১টায় প্রশাসনিক ভবনের ২১৭ নম্বর রুক্ষে কর্মকর্তা সমিতির সভাপতি নাজিমউদ্দীন আহম্মদ এর সভাপতিত্বে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রুয়েটের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েট উপাচার্য অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সেখ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. মো সেলিম হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ, আহ্বায়ক কমিটির সাবেক আহবায়ক আরিফ আহাম্মদ চৌধুরী, সাবেক সদস্য ডা. মোকসেদ আলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন, বিদায়ী ডেপুটি চীফ মেডিকেল অফিসার ডা. ফরিদা ইয়াসমীন, আইকিউএসি সেকশন অফিসার প্রকৌশলী তাসনুভা হুমায়রা।

অনুষ্ঠানে বিভিন্ন দপ্তর, শাখা প্রধানগণ, নবগঠিত রুয়েট কর্মকর্তা সমিতির কার্যনির্বাহী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কর্মকর্তা সমিতির দপ্তর সম্পাদক প্রকৌশলী মো. রাইসুল ইসলাম রোজ।

নবগঠিত রুয়েট কর্মকর্তা সমিতির কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দরা হলেন- সভাপতি নাাজিমউদ্দীন আহম্মদ, সহ-সভাপতি মো. রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ, সহ-সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মো. নাসির উদ্দীন শাহ্, কোষাধ্যক্ষ মো. রফিকুল ইসলাম বিপু, দপ্তর সম্পাদক প্রকৌশলী মো. রাইসুল ইসলাম রোজ, প্রচার সম্পাদক আ.ফ.ম. মাহমুদুর রহমান দীপন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক প্রকৌশলী মো. মামুন অর রশিদ, মহিলা বিষয়ক সম্পাদক রাজেফা খাতুন, কার্যনির্বাহী সদস্যরা হলেন- আরিফ আহাম্মদ চৌধুরী, মোহা. মাহাবুবুল আলম, প্রকৌশলী আসিফ আল আমিন সাফি, মো. মনিরুজ্জামান রাসেল, প্রকৌশলী নাঈম রহমান নিবিড়।

অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তা সমিতির আহবায়ক সদস্যদের এবং নবগঠিত কর্মকতা সমিতির কার্যনির্বাহী সদস্যদের ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও নবাগত কর্মকর্তাদের একেএকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করা হয় এবং রুয়েট মেডিকেল সেন্টারের বিদায়ী ডেপুটি চীফ মেডিকেল অফিসার ডা. ফরিদা ইয়াসমীনকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

জি/আর