শনিবার , ২৯ জুন ২০২৪ | ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রুয়েটে গবেষণা প্রকল্পের চুড়ান্ত প্রতিবেদন উপস্থাপন বিষয়ক সেমিনার

Paris
জুন ২৯, ২০২৪ ৫:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) অধীনে পরিচালিত ২০২৩-২০২৪ অর্থবছরের গবেষণা প্রকল্পসমূহের চূড়ান্ত প্রতিবেদনের উপর এক সেমিনার আজ শনিবার সকালে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের উদ্যোগে দিনব্যাপী আয়োজিত এই সেমিনারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম।

গবেষণা ও সম্প্রসারণ দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. ফারুক হোসেনের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুরকৌশল অনুষদের ডীন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান রিপন, ইনস্টিটিউট অব এনার্জি এন্ড এনভায়রনমেন্টাল স্টাডিজের (আইইইএস) পরিচালক অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম, রসায়ন বিভাগের প্রধান অধ্যাপক ড. মো. আল আমিন আল আজাদ উল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার আরিফ আহম্মদ চৌধুরী সহ বিভিন্ন অনুষদের ডীন, সকল পরিচালক, বিভাগীয় প্রধান, দপ্তর ও শাখা প্রধানগণ, শিক্ষক, গবেষক প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের পর ৫৬ জন গবেষক দিনব্যাপী টেকনিক্যাল সেশনে ২০২৩-২০২৪ অর্থবছরে তাদের গবেষণা প্রকল্পসমূহের চূড়ান্ত প্রতিবেদন উপস্থাপন করেন। সন্ধ্যায় দিনব্যাপী আয়োজিত এই সেমিনারের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম।

সর্বশেষ - রাজশাহীর খবর