রায়নার বদলে মালান! আকাশ থেকে পড়লেন চেন্নাই সিইও

সুরেশ রায়না সরে গেছেন। তার বদলে টি-টোয়েন্টির বিশ্বসেরা ব্যাটসম্যান ডেভিড মালানকে নিচ্ছে চেন্নাই সুপার কিংস-এমন খবর শুধু ছড়িয়ে পড়া নয়, প্রকাশও হয়েছে ভারতের কয়েকটি গণমাধ্যমে।

কিন্তু যার এই খবরটি সবচেয়ে ভালো জানার কথা, তিনিই আকাশ থেকে পড়লেন শুনে। চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথন বললেন, বিদেশি কোটা পূর্ণ হয়ে যাওয়ার পরও মালানকে দলে নেয়ার গুজব কি করে ছড়িয়ে পড়ল বুঝে উঠতে পারছেন না তিনি।

বিশ্বনাথন বলেন, ‘এটা আমার কাছে নিছকই একটা খবর। কেননা আমাদের আট বিদেশির কোটা ইতিমধ্যেই পূর্ণ। সুতরাং আমি বুঝতে পারছি না, কিভাবে আরও একজন বিদেশি ক্রিকেটারকে দলে নেওয়া যায়।’

আইপিএল শুরুর আগেই বহুমুখী বিপদে পড়েছে চেন্নাই। দলের অন্যতম সেরা দুই তারকা সুরেশ রায়না আর হরভজন সিং সরে দাঁড়িয়েছেন ব্যক্তিগত কারণ দেখিয়ে। এর মধ্যেই খবর এসেছে, চেন্নাই শিবিরে ১৩ জন করোনা আক্রান্ত।

যদিও এই ১৩ জনের মধ্যে দীপক চাহার করোনা নেগেটিভ হয়ে অনুশীলনের অনুমতি পেয়েছেন। শুক্রবার বিশ্বনাথন তার বিষয়ে বলেন, ‘দীপক চেন্নাই সুপার কিংস এবং ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে সব ধরনের ক্লিয়ারেন্স পেয়ে গেছে। আজ থেকে সে অনুশীলন শুরু করবে।’

এদিকে চেন্নাইয়ের ওয়েস্ট ইন্ডিয়ান অলরাউন্ডার ডোয়াইন ব্রাভোর চোট শঙ্কার খবরও ছড়িয়ে পড়েছে। ক্যারিবীয় প্রিমিয়ার লিগের (সিপিএল) ফাইনালে তিনি বল করতে পারেননি।

দলের কোনও বিদেশি ক্রিকেটার খেলতে পারলে তার বদলে ডেভিড মালানকে দলে নেয়ার সম্ভাবনা আছে কিনা? এমন প্রশ্নও ছুটে গিয়েছিল চেন্নাই সিইওর কাছে। কিন্তু তিনি পরিষ্কার জানিয়ে দেন, আপাতত কোনও বিদেশি তারকার চোট-আঘাত বা সরে দাঁড়ানোর খবর নেই।

উল্লেখ্য, চেন্নাই স্কোয়াডের আটজন বিদেশি ক্রিকেটার হলেন- ডোয়াইন ব্র্যাভো, ফ্যাফ ডু প্লেসিস, ইমরান তাহির, লুঙ্গি এনগিদি, মিচেল স্যান্টনার, শেন ওয়াটসন, স্যাম কুরান ও জস হ্যাজেলউড।

 

সূত্রঃ জাগো নিউজ