রাস্তা ও ড্রেন নির্মাণ কাজ দ্রুত বাস্তবায়নের নির্দেশ রাসিক মেয়রের

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগরীর ৩০টি ওয়ার্ডে চলমান রাস্তা ও ড্রেন নির্মাণ সহ উন্নয়নমূলক কাজ দ্রুত বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রবিবার দুপুরে নগর ভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে সিটি কর্পোরেশনের প্রকৌশলীবৃন্দ ও ঠিকাদারী প্রতিষ্ঠান তানভীর কনস্ট্রাকশনের এমডিসহ সংশ্লিষ্টদের সাথে এক সভায় এই নির্দেশ দেন তিনি।

সভায় রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় নগরীতে বিভিন্ন উন্নয়ন কাজ চলমান রয়েছে। নাগরিক সুবিধা বৃদ্ধি ও নাগরিকদের স্বাচ্ছ্যন্দে চলাচল নিশ্চিত করতে ওয়ার্ড পর্যায়ে অলি-গলিতে রাস্তা ও ড্রেন নির্মাণে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়েছে। দ্রুত সময়ের মধ্যে সকল ওয়ার্ডে রাস্তা ও ড্রেনের নির্মাণ ও উন্নয়নে দৃশ্যমান অগ্রগতি করতে হবে।

সভায় সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর মো. সরিফুল ইসলাম বাবু, ২১নং ওয়ার্ড কাউন্সিলর মো. নিযাম উল আযীম, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মোমিন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর মো. তৌহিদুল হক সুমন, ২০নং ওয়ার্ড কাউন্সিলর মো. রবিউল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ.বি.এম শরীফ উদ্দিন, প্রধান প্রকৌশলী মো. শরিফুল ইসলাম, প্রকল্প পরিচালক ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী নুর ইসলাম তুষার, প্রকল্পের ইঞ্জিনিয়ারিং এডভাইজার প্রকৌশলী আশরাফুল হক, নির্বাহী প্রকৌশলী মো. শামসুদ্দিন হায়দার, মো. মাহমুদুর রহমান, সুব্রত কুমার সরকার, নিলুফার ইয়াসমিন ও তানভীর কনস্ট্রাকশনের মহাব্যবস্থাপক তানভীর আহম্মেদ সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

স/রি