রাসিক গোরস্থান-শ্মশানঘাট ব্যবস্থাপনা কমিটির সভা

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি কর্পোরেশনের গোরস্থান, শ্মশানঘাট ব্যবস্থাপনা ও ধর্ম বিষয়ক স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে নগর ভবনে কাউন্সিলর দপ্তরকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ১৬নং ওয়ার্ড কাউন্সিলর বেলাল আহম্মেদ।

রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের নির্দেশনায় নগরীর সকল ওয়ার্ডের গোরস্থানসমূহের মাটি ভরাট, ওয়াকওয়ে নির্মাণ, বাউন্ডারী ওয়াল নির্মাণ ও সৌন্দর্য্যবর্ধন, ওজু খানা নির্মাণ ও জানাজা শেড নির্মাণ করা হবে। এছাড়াও ঈদগাহ সমূহের মাটি ভরাট ও উন্নয়ন কাজ সঠিকভাবে বাস্তবায়ন বিষয়ে আলোচনা করা হয়। সভায় বিভিন্ন ওয়ার্ডে অবস্থিত কর্পোরেশনের নিয়ন্ত্রণাধীন গোরস্থানসমূহের সুষ্ঠু ব্যবস্থাপনার স্বার্থে স্থানীয় গোরস্থান কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যবৃন্দ বিভিন্ন গোরস্থানসমূহে চলমান উন্নয়ন কাজ পরিদর্শন করবেন বলে সভায় জানানো হয়।

সভায় রাসিকের ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, ৫নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কামরুজ্জামান, ২নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আনোয়ারুল আমিন আযব, ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তরিকুল আলম পল্টু, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা, ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হাসান বাচ্চু, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহাবুবুল হক পাভেল, ৬নং সংরক্ষিত আসনের কাউন্সিলর মাজেদা বেগম, রাসিকের কমিটির সদস্য সচিব ও রাসিকের সচিব মশিউর রহমান, সহকারী জনসংযোগ কর্মকর্তা রকিবুল হক তুহিন ও সম্পত্তি শাখার সায়েদুল ইসলাম মিলন উপস্থিত ছিলেন।

আ/ম