রাসিকে যুবলীগের ১৬ নেতাকর্মীর কর্মসংস্থানের ব্যবস্থা করায় মেয়রকে ধন্যবাদ জ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী যুবলীগ রাজশাহী মহানগর শাখার অন্তর্গত বিভিন্ন ওয়ার্ড এবং মহানগর যুবলীগের কার্যনিবাহী কমিটির সদস্য এবং সম্পাদক মন্ডলীর ১৬ নেতাকর্মীকে রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মসংস্থানের সুযোগ করে দেওয়া হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাজশাহী মহানগর যুবলীগের পক্ষে এক বিজ্ঞপ্তিতে রাসিক মেয়র এ এইচ এম খাইরুজ্জামান লিটনকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী সিটি কর্পোরেশনে মেয়র রাজশাহী বাসীর প্রাণের স্পন্দন জননেতা এ এইচ এম খাইরুজ্জামান লিটন ভাই মোট ১৬ জনের সিটি কর্পোরেশনে কর্মের ব্যবস্থা করে দিয়েছেন এইজন্য মেয়রকে রাজশাহী মহানগর যুবলীগের পক্ষ থেকে জানাই অভিনন্দন ও শুভেচ্ছা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এই কর্মের নিয়োগ প্রক্রিয়াটা সম্পূর্ণরূপে চেষ্টা এবং তদবির, যোগাযোগ করে ব্যবস্থা করেছেন রাজশাহী মহানগর যুবলীগের যুবনেতা যুগ্ম-সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি।

সেসময় উপস্থিত ছিলেন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. মুকুল শেখসহ নগর যুবলীগের এক ঝাঁক নেতৃবৃন্দ। যুবলীগের নেতাকর্মীরা কর্মে যোগদানের পরেই জাতীয় চার নেতার শহীদ কামরুজ্জামানের কবরের পুস্পস্থাবক অর্পণ করেন এবং মেয়রকে ও তার স্ত্রী শাহীন আক্তার রেনি শুভেচ্ছা জানান।

জি/আর