রাসিকের পরিচ্ছন্নকর্মীর কাছে দুঃখ প্রকাশ করেছেন সাব্বির

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) পরিচ্ছন্নকর্মী বাদশাকে মারধরের অভিযোগ ওঠার পর দুঃখ প্রকাশ করেছেন ক্রিকেটার সাব্বির রহমান।সাব্বিরের পরিবারের পক্ষ থেকে সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর নিজামুল আজিমের কাছে ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন রোববার রাতেই।

কাউন্সিলর নিযাম-উল-আযীম বলেন, খুবই ছোট ঘটনা। কিন্তু বিষয়টা নিয়ে অনেক বাড়াবাড়ি হয়ে গেল। রাতে সাব্বির এবং তার বাবা এসেছিলেন। পরিচ্ছন্নকর্মী বাদশাকেও ডাকা হয়েছিল। এ সময় সাব্বির এবং তার বাবা দুঃখ প্রকাশ করেন। বাদশাও দুঃখ প্রকাশ করেন।

এর আগে, গত রবিবার বিকেলে বাড়ি বাড়ি ময়লা সংগ্রহ করতে গিয়ে ক্রিকেটার সাব্বিরের বাড়ির কাছে ময়লার ভ্যান রাখা নিয়ে রাসিকের পরিচ্ছন্নতা কর্মচারী বাদশার সঙ্গে কথাকাটাকাটি হয় সাব্বিরের। এরপর বাদশা অভিযোগ করেন, সাব্বির তাকে গালিগালাজ করেছেন এবং  চোখ রাঙিয়ে ছুটে এসে আমাকে বুকে আঘাত করেছিল।

তবে রাসিক কর্মচারীর সঙ্গে কথাকাটাকাটির বাইরে কিছুই হয়নি বলে দাবি করেছেন ক্রিকেটার সাব্বির রহমান রুম্মন। তিনি রাতে সিল্কসিটিনিউজকে ফোন করে এ দাবি করেন।

সাব্বির রহমান বলেন, ‘আমার বাড়ির একেবারে গেটের সামনে ময়লার ভ্যানটি রাখাছিল। আমি শুধু সরাতে বলেছি। এরপর আমার সঙ্গে তর্কে জড়িয়ে পড়েছেন বাদশা নামের ওই কর্মচারী। কিন্তু এর বাইরে কোনো কিছুই হয়নি। তারপরেও আমাকে বাড়িতে এসে কিছু লোকজন হুমকি দিয়ে গেছে। আমি কারো কাছে সেটি বলতে পারিনি লজ্জায়।’

সাব্বির বলেন, ‘রাজশাহীবাসীর প্রতি আমার অগাধ ভালোবাসা আছে। তারাও আমাকে প্রচণ্ড ভালোবাসেন। আমি কখনোই এই রাজশাহীবাসীর প্রতি খারাপ আচরণ করতে পারি না। কাজেই আমি ওই কর্মচারীর সঙ্গেও কোনো খারাপ আচরণ করিনি। তাকে মারার তো প্রশ্নই আসে না।’

স/অ