রাসিকের নয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে রাসেলের মনোয়নপত্র উত্তোলন


নিজস্ব প্রতিবেদক:

আগামী ৭ই অক্টোবর রাজশাহী সিটি কর্পোরেশনের ৯ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচন। এই নির্বাচনে রাসেল জামান কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে মনোনয়নপত্র উত্তোলন করেছে। আজ বুধবার (৮ অক্টোবর) দুপুর ১২ টায় রাজশাহী আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয় থেকে মনোয়নপত্র উত্তোলন করেন।

আরও পড়ুন: রাসিকের ৯ নম্বর ওয়ার্ডে উপ-নির্বাচনকে ঘিরে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের প্রচারণা

মনোয়নপত্র উত্তোলনের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রুবেল জামান, মতিউর রহমান, বাদশা হোসেন মো. হাবিবুর রহমান হাবিবসহ স্থানীয় দল-মত নির্বিশেষে গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে- উপনির্বাচনটি আগামী ৭ অক্টোবর ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে । ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা আট হাজার নয় শত ৩৭ জন।

কাউন্সিলর প্রার্থী মহানগর আওয়ামী লীগ (বোয়ালিয়া পশ্চিম) এর সাংগঠনিক সম্পাদক সমাজসেবক রাসেল জামান জানান, তিনি সুখে-দুখে তার ওয়ার্ডবাসীর পাশে ছিলেন। ওয়ার্ড উন্নয়নে তিনি কাজ করতে চাচ্ছেন। এখন পর্যন্ত তার জনগনের সার্পোট ভালো আছে। বিশেষ করে নারী ও যুবকরা তার জন্য কাজ করে যাচ্ছেন। আসন্ন উপ-নির্বাচনে বিজয়ের সম্ভাবনার কথা জানান তিনি।

প্রসঙ্গত, গত ২৪ জুলাই রাসিকের সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদুর মৃত্যুতে শূণ্য হয় কাউন্সিলর পদ। নিয়ম অনুযায়ী কাউন্সিলরের মৃত্যু কিংবা অন্য কারণে পদটি শূন্য হলে ৯০ কার্যদিবসের মধ্যে তফসিল ঘোষণা করা হয়।

স/আ