রাসিকের ইজিবাইক, অটোরিক্সার নম্বর সম্বলিত স্টিকার লাগানো উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে ইজিবাইক, অটোরিক্সার নম্বর সম্বলিত স্টিকার লাগানো কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। নগরীতে চলাচলরত অনিবন্ধিত অটো ও চার্জার রিক্সা নিয়ন্ত্রণে এ উদ্যোগ গ্রহণ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন।

বুধবার দুপুরে নগরভবনে অটোরিক্সা ও চার্জার রিক্সায় নম্বর সম্বলিত স্টিকার লাগিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। মহানগরীর যানজট নিরসনে সিটি কর্পোরেশন কর্তৃক প্রতিটি অটো,চার্জার রিক্সায় স্টিকার লাগানো কার্যক্রম শুরু হয়েছে। নগরীতে যান চলাচল নিয়ন্ত্রণ ও পথচারীদের নিরাপদে চলাচলের লক্ষ্যে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। অনিবন্ধিত অটো ও চার্জার রিক্সা নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান অব্যাহত রাখা হবে।

এসময় উপস্থিত ছিলেন রাসিকের ইজিবাইক, অটোরিক্সা ইত্যাদি নিয়ন্ত্রণ কমিটির সদস্য ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নূর-ঈ-সাঈদ, ট্যাক্সেশন কর্মকর্তা (লাইসেন্স) সারওয়ার হোসেন, রাজশাহী মহানগর ইজিবাইক মালিক সমিতির সভাপতি শরিফুল ইসলাম সাগর, জাতীয় রিক্সা ভ্যান শ্রমিকলীগ রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আমিরুল হোসেন শান্ত, রাসিকের উপ-ট্যাক্সেশন কর্মকর্তা (যান) কাজী আনোয়ারা দিল, সহকারী প্রোগ্রামার হেলালুজ্জামান সরকার, পরিদর্শক সাইদুল ইসলাম প্রমূখ।

এস/আই