রাষ্ট্রপতির ছেলের গাড়িচালককে মারধরের ঘটনায় জবি শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা

সিল্কসিটি নিউজ ডেস্ক:

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের ছেলে রিয়াদ আহমেদ তুষারের ব্যক্তিগত গাড়িচালককে মারধরের অভিযোগ উঠেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর বিরুদ্ধে। সোমবার রাতে এ অভিযোগে গাড়ির চালক নজরুল ইসলাম বাদী হয়ে ৫-৬ জনের বিরুদ্ধে ওয়ারী থানায় মামলা করেছেন।

এতে প্রধান আসামি করা হয়েছে কৌশিক সরকার সাম্যকে, যিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের শিক্ষার্থী বলে পুলিশ জানিয়েছে। সাম্য ছাত্রলীগে যুক্ত বলে খবর এলেও পুলিশ সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেনি।

রোববার বিকালে রথখোলা মোড়ে নজরুল আক্রান্ত হন বলে মামলায় উল্লেখ করা হয়েছে। ওয়ারী থানার ওসি কবির হোসেন হাওলাদার বলেন, রাষ্ট্রপতির ছোট ছেলের সন্তানকে নিয়ে রথখোলা মোড়ে গিয়েছিলেন গাড়িচালক নজরুল। সেখানে শিশুটি এক শিক্ষকের কাছে পড়ে। শিশুটিকে শিক্ষকের কাছে রেখে নজরুল ফেরার পথে আক্রান্ত হন।

তিনি বলেন, সাম্যসহ কয়েকজন নজরুলকে বলে যে সে তাদের মুখে থুথু দিয়েছে এবং জোরে হর্ন বাজিয়েছে। পরে তারা নজরুলকে গলিতে নিয়ে মারধর করে। বিষয়টি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টরকে জানিয়েছিলেন জানিয়ে ওসি বলেন, তিনি বলেছেন যে যেহেতু ক্যাম্পাসের বাইরের ঘটনা, এখানে তাদের কিছু করার নেই। সাম্যসহ আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সূত্র: যুগান্তর