শনিবার , ৬ অক্টোবর ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রামেকে ডা. অমিত স্বরণে বৃক্ষরোপণ করলো শিক্ষার্থীরা

Paris
অক্টোবর ৬, ২০১৮ ৯:৫৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ৪৯তম এমবিবিএসের মেধাবী ছাত্র মৃত ডা. আবদুল্লাহ আল মামুন অমিতের স্বরণে বৃক্ষরোপন করেছে সহপাঠী ও রামেক শিক্ষার্থীরা।

শনিবার বেলা ১১টায় ডা. আবদুল্লাহ আল মামুন অমিতের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে রাজশাহী মেডিকেল কলেজের শহীদ মাইনুল হাসান পিংকু হোস্টেলের সামনে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়। রামেক কলেজ ছাত্রলীগ, বঙ্গবন্ধু সংসদ ও মেডিসিন ক্লাব এই বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করে।

এ সময় ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় জারুল, পারুল, সোনালু, বকুল, কৃষ্ণচূড়া, রাধাচুড়া, শিমুল, পলাশের ৫০টি গাছের চারা রোপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু গবেষণা সংসদ রাজশাহীর সভাপতি ও রামেকের লিভার বিভাগের সহকারী অধ্যাপক ডা. হারুন-আর রশীদ, রামেক ছাত্রলীগ সভাপতি মোমিনুল ইসলাম। এছাড়া মেডিসিন ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

উলেখ্য, ২০১৬ সালের ৬ অক্টোবর ঢাকা গ্রীনলাইফ মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক আবদুল্লাহ আল মামুন অমিত ঢাকা থেকে মোটরসাইকেলে করে পাবনায় বাড়ির উদ্দেশে রওনা হন। ওই দিন রাত থেকে তাঁর কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরদিন সকালে পুলিশ সিরাজগঞ্জের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের হরিণচরা এলাকা থেকে তাঁর হাত-পা বাঁধা ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে। অমিত পাবনা পৌর এলাকার আটুয়া মহল্লার কৃষিবিদ আব্দুল মোমেন সিদ্দিকীর ছেলে।
ডা. আবদুল্লাহ আল মামুন অমিত স্বাধীনতা চিকিৎসা পরিষদের কেন্দ্রীয় নেতা ছিলেন।

স/শা

সর্বশেষ - রাজশাহীর খবর