বৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০১৬ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রামপাল চুক্তি ও সুন্দরবন রক্ষার দাবিতে রাজশাহীতে মশাল মিছিল

Paris
সেপ্টেম্বর ১, ২০১৬ ১০:৪৮ অপরাহ্ণ

নিজম্ব প্রতিবেদক:

‘রামপাল চুক্তি ছুড়ে ফেল, সুন্দরবন রক্ষা কর’ এই শ্লোগানকে সামনে রেখে রামপাল চুক্তি বাতিল ও ছাত্রজোট নেতা দীলিপ রায়ের নিশ্বর্তমুক্তির দাবিতে মশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় প্রগতিশীল ছাত্র জোট ও রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখার আয়োজনে এ মশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি নগরীর গণকপাড়া মোড় থেকে শুরু হয়ে সাহেব বাজার জিরোপয়েন্টে গিয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

  • এতে সভাপতিত্ব করেন, বাংলাদেশের ছাত্র ইউনিয়নের নগর বিপ্লবী আহ্বায়ক ও প্রগতিশীল ছাত্র জোট নগর নেতা এএইচএম জুয়েল খান। সমাবেশে সংহতি জানায়, তেল গ্যাস বিদ্যুৎ রক্ষা জাতীয় কমিটির জেলা সদস্য সচিব অ্যাডভোকেট মুরাদ মোরশেদ।

unnamed111 copy

এসময় বক্তব্য রাখেন, রাবি ছাত্র ইউনিয়নের সভাপতি মিনহাজ আবেদিন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের জেলা সাধারণ সম্পাদক সোহেল রানা, বাংলাদেশের ছাত্র ফেডারেশন নগর আহ্বায়ক রুপশ সালাম, ছাত্রমৈত্রী রাবি শাখার সভাপতি প্রদীপ মার্ডি।

unnamed copy

সভা পরিচালনা করেন, ছাত্র ইউনিয়নের নেতা আবদুল্লাহ আল মাসুদ। সমাবেশ থেকে রামপাল চুক্তির বিরোধিতা করা হয়। এসময় দীলিপ রায়ের মুক্তির দাবিও সমাবেশে করা হয়।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর