রাবি রিপোর্টার্স ইউনিটির নতুন কমিটিকে আরসিআরইউ’র অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির (রুরু) নতুন কার্যনির্বাহী কমিটিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে ‘রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)’। আজ শনিবার আরসিআরইউ’র সভাপতি বাবর মাহমুদ, সহ-সভাপতি এম ওবাইদুল্লাহ, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর এক বিবৃতির মাধ্যমে এই শুভেচ্ছা জানান।

এর আগে শুক্রবার বার্ষিক সাধারণ সভা শেষে ডেইলি স্টারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আরাফাত রাহমানকে সভাপতি ও আজকালের খবর পত্রিকার রিজভী আহমেদকে সাধারণ সম্পাদক করে ২০২০-২১ মেয়াদী এই কমিটি ঘোষণা করা হয়।

১৭ সদস্য বিশিষ্ট এই কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ হারুন-অর-রশিদ (বাংলা রিপোর্ট), সহ-সভাপতি-২ খুর্শিদ রাজীব (দৈনিক জনকন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক-১ অন্তর রায় প্রণব (ফটো সাংবাদিক, দৈনিক আজকালের খবর), যুগ্ম সাধারণ সম্পাদক-২ জুয়েল মামুন (আমাদের কন্ঠ ২৪ ডট কম), কোষাধ্যক্ষ ওয়াসিফ রিয়াদ (সোনার দেশ), দপ্তর সম্পাদক রাশেদ শুভ্র (সময়ের আলো), সাংগঠনিক সম্পাদক আশিক ইসলাম (দৈনিক বার্তা), প্রচার সম্পাদক শাহিনুর খালিদ (দৈনিক রাজশাহী সংবাদ), ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ (ডেইলি প্রজন্ম), সমাজ কল্যাণ সম্পাদক মুজাহিদ হোসেন (দি বাংলাদেশ টুডে), কার্যনিবাহী সদস্য রায়া রামিসা রীতি, জাহাঙ্গীর আলম, আসিফ আহমেদ দিগন্ত, তানভীর আহমেদ ও ফুয়াদ পাবলো।

বিবৃতিতে সাংবাদিকরা বলেন, বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা প্রতিষ্ঠালগ্ন থেকেই বস্তুনিষ্ঠ সাংবাদিকতার চর্চা করে আসছে। আগামীতেও তারা এই ধারা অব্যাহত রাখবে। এবং সাংবাদিকদের সংগঠিত রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এছাড়া বিবৃতিতে দুই সাংবাদিক সমিতির মধ্যে পারস্পরিক সহযোগিতার আশাবাদ ব্যক্ত করা হয়।

 

স/শা