রাবি ভর্তি পরীক্ষা: আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শনে আরএমপি কমিশনার

May be an image of one or more people, people standing and outdoors

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথমবর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে। এবার প্রতি আসনের বিপরীতে লড়াই করবে ৩১ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী। আজ সোমবার সকাল সাড়ে ৯টায় ‘সি’ ইউনিটের (বিজ্ঞান) পরীক্ষার মধ্য দিয়ে শুরু হয় ভর্তি পরীক্ষা। যা  চলবে আগামী ৬ অক্টোবর পর্যন্ত।

এদিকে, ভর্তি পরীক্ষা নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষে বিশ্ববিদ্যালয় এলাকার ট্রাফিক ব্যবস্থাপনাসহ সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পরিদর্শন করেছেন আরএমপি’র পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।
May be an image of one or more people, people standing and road
পুলিশ কমিশনারের উদ্যোগে আরএমপি’র পক্ষ থেকে পরীক্ষার্থী ও অভিভাবকদের মাঝে বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি ও মাস্ক বিতরণ করা হয়।
এবারের রাবি’র ভর্তি পরীক্ষায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পুরো এলাকাকে সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে এবং কঠোর পুলিশি নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
May be an image of 1 person, standing and outdoors
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মোঃ মজিদ আলী বিপিএম, বিশেষ পুলিশ সুপার (নগর বিশেষ শাখা) এ এফ এম আনজুমান কামাল, বিপিএম (বার) ও উপ-পুলিশ কমিশনার (মতিহার) বিভূতি ভুষণ বানার্জী সহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা।

স/অ