রাবি ছাত্রীর করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক, রাবি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক ছাত্রীর নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ পাওয়া গেছে। নমুনা পরীক্ষার পর সোমবার রাত ৮টার দিকে ওই ছাত্রীর করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত হয়েছেন চিকিৎসকরা।

ওই ছাত্রী বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আক্রান্ত ছাত্রীর সহপাঠীরা সিল্কসিটি নিইজকে জানান, ওই ছাত্রী রাবির গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে পড়াশোনা করেন। গত শনিবার ওই ছাত্রীর বাবা করোনায় আক্রান্ত হন। পরে তার বাবাকেও হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল রবিবার রাজধানীর আর্মড ফোর্সেস ইনস্টিটিউট অব প্যাথলজিতে ওই ছাত্রীসহ তার পরিবারের অন্য সদস্যদের (ছাত্রীর মা ও বড় ভাই) করোনা পরীক্ষা করা হয়। আজ চিকিৎসকদের দেওয়া রিপোর্টে ওই ছাত্রীর করোনা ধরা পড়ে। তবে তার মা ও বড় ভাইয়ের করোনা নেগেটিভ এসেছে। ওই ছাত্রী তার পরিবারের সাথে ঢাকার মিরপুর-১২ নম্বর এলাকার একটি বাসায় ভাড়া থাকেন।

ওই ছাত্রী জানান, তার বাবার করোনা পজিটিভ হবার পরই তারা নিজ উদ্যোগে করোনা টেস্ট করান। আজ তার রিপোর্ট পজেটিভ এসেছে। তবে আম্মা ও ভাইয়ের নেগেটিভ এসেছে।

জানতে চাইলে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ আল মামুন বলেন, আমাদের বিভাগের এক ছাত্রীর করোনা পজেটিভ এসেছে বলে নিশ্চিত হয়েছি।

স/অ

আরো পড়ুন …

না ফেরার দেশে রাবি শিক্ষক রাসেল