রাবি ছাত্রদলের নতুন আহবায়ক কমিটির অনুমোদন

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে সুলতান আহমেদ রাহীকে আহবায়ক ও শামসুদ্দিন চৌধুরী সানিনকে সদস্য সচিব করে ৩১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের স্বাক্ষরে কমিটি অনুমোদন করা হয়েছে।
৩১ সদস্যবিশিষ্ট কমিটিতে যুগ্ম-আহ্বায়ক পদ পেয়েছেন ১৫ জন। তারা হলেন- রাশেদ আলী, সর্দার জহুরুল, মেহেদী হাসান, শফিকুল ইসলাম, বুলবুল রহমান, আহসান হাবীব, সাকিলুর রহমান সোহাগ, মাহমুদুল মিঠু, শামস দীপ্ত, জহির শাওন, সম্রাট আব্দুল লতিফ, মারুফ হোসেন, নাসির আহম্মেদ, ওয়াজেদ আলী ও এম এ তাহের।
সদস্য পদ পেয়েছেন ১৪ জন। তারা হলেন-ফারুক হোসেন, আবির হাসান হিমেল, আতিক শাহরিয়ার আবির, নাফিউল জীবন, শেখ নূর উদ্দীন আবির, সৌমেন রায়, তুষার শেখ, ইমরান হোসেন রাকেশ, মোকাদ্দেস আলী, সানজিদুল ইসলাম সূর্য, জাকির রেদোয়ান, আবু সাঈদ, সজীব ওয়াজেদ জয় ও শেখ তাকবীর আহম্মেদ ইমন।
নতুন কমিটি নিয়ে সাবেক কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বলেন, দীর্ঘদিন রাবি ছাত্রদলের কোন কমিটি ছিল না। সাধারণ কর্মীদের মধ্যে নিস্ক্রিয় ভাব বিরাজ করছিল। তবে নতুন কমিটি হওয়ায় প্রাণের সঞ্চয় হয়েছে, নতুন উদ্দীপনায় কাজ করতে শুরু করতে পারবে নবাগত সদস্যগণ। নতুন কমিটিকে তিনি অভিনন্দন জানান ৷
নবগঠিত কমিটির আহ্বায়ক সুলতান আহমেদ রাহী বলেন, এই কমিটি বিশ্ববিদ্যালয়ে সুশিক্ষার পরিবেশ রক্ষার্থে সাধারণ শিক্ষার্থীদের যে কোনো যৌক্তিক দাবি আদায়ে দৃঢ়তার সাথে কাজ করবে৷ এছাড়া বাংলাদেশের গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকার ফিরিয়ে আনতে দৃঢ় প্রতিজ্ঞ থাকবে। আপাতত এটাই আমাদের লক্ষ্য।