রাবিসাসের সভাপতি নুরুজ্জামান, সম্পাদক নুর আলম

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০২২-২৩ বছরের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  এতে দৈনিক সমকালের প্রতিনিধি নুরুজ্জামান খানকে সভাপতি ও দৈনিক আলোকিত বাংলাদেশের নুর আলমকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে  সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় এই কমিটি ঘোষণা করেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. মামুন আ. কাইয়ুম।
কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ তাপস কুমার সরকার (প্রথম আলো), সহ-সভাপতি-২ তৌসিফ কাইয়ুম (বাংলা ট্রিবিউন/সোনালী সংবাদ), যুগ্ম-সাধারণ সম্পাদক- আব্দুস সবুর লোটাস (আমাদের সময়), সাংগঠনিক সম্পাদক নোমান ইমতিয়াজ (নয়া শতাব্দী), কোষাধ্যক্ষ- সাইফুর রহমান (এনটিভি অনলাইন), দপ্তর সম্পাদক সোহানুর রহমান রাফি (ইউ.এন.বি), প্রচার ও প্রকাশনা সম্পাদক আদিত্য রায় রিপন  (উত্তরা প্রতিদিন), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মরিয়ম পলি (আলোকিত সময়), ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান আকাশ (বাংলাভিশন অনলাইন), কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক মামুন হোসাইন (বিডি ক্যাম্পাস টিভি)।
কমিটিতে আসিফ আজাদ সিয়াম (বিডি সমাচার ২৪.কম), গোলাম রববিল (সিল্কসিটি নিউজ. কম) ও ইরফানুর রহমান তামিম (বাংলামিরর.নেট)  কার্যনির্বাহী সদস্য করা হয়েছে। এ ছাড়াওস কমিটিতে সুব্রত গাইন, শামিম রেজা ও শাহাবুদ্দিন ইসলামকে সম্মানিত সদস্য করা হয়। উপদেষ্টা হিসেবে আছেন সাবেক সভাপতি শাহীন আলম ও সাবেক সহ-সভাপতি রাজ কিরণ দাস।
এদিকে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেসক্লাব, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাবি ছাত্রলীগ, প্রগতিশীল ছাত্রজোট সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন।
আ/ম