রাবির সহকারী প্রক্টর পদে দায়িত্ব পেলেন নতুন দুই শিক্ষক

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সহকারী প্রক্টর পদে নতুন দুই শিক্ষক নিয়োগ পেয়েছেন। রবিবার (০৬ সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারী স্বাক্ষরিত একটি আদেশের মাধ্যমে তাদেরকে নিয়োগ দেওয়া হয়।

নিয়োগপ্রাপ্ত দুই শিক্ষক হলেন, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আরিফুর রহমান এবং ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আবুল বাশার মো. সারোয়ার আলম।

বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক আবু সাঈদ মো. নাজমুল হায়দার ও ইসলামের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক মো. রবিউল ইসলামের স্থলে তারা দু’জন দায়িত্ব পেয়েছেন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত ওই আদেশে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক দুই সহকারী প্রক্টরের মেয়াদ পূর্ণ হয়েছে।

এই দু’জনের স্থলে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আরিফুর রহমান ও ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আবুল বাশার মো. সারোয়ার আলমকে আগামী তিন বছরের জন্য নিয়োগ দেওয়া হলো। রবিবার দুপুরের দিকে এই দুই শিক্ষক তাদের পদে যোগদান করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, দুই সহকারী প্রক্টরের মেয়াদ শেষ হওয়ায় তাদের জায়গায় নতুন দুই শিক্ষককে দায়িত্ব দেওয়া হয়েছে। আজ দুপুরে তারা যোগদান করেছেন।

স/আর