রাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে নতুন জামা বিতরণ

রাবি প্রতিনিধি:

সুবিধাবঞ্চিত সনাতন ধর্মাবলম্বী শিশুদের মাঝে পূজার নতুন জামা বিতরণ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশন। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ভবনের ১২৫ নম্বর কক্ষে ছাত্র উপদেষ্টা দপ্তরের পৃষ্ঠপোষকতায় নবজাগরণ ফাউন্ডেশন এই আয়োজন করে।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, ‘নবজাগরণের এই আয়োজনটি একটি মহৎ আয়োজন এবং মনের দিক দিয়ে বিশাল। সারদীয় দূর্গোৎসব আমাদের বাঙালির পূজা বাঙালির লুকায়িত যে ধর্ম সে ধর্মের পূজা একটা আনন্দ। রাষ্ট্র যেমন সবার, তেমনি ধর্ম যার যার, উৎসব কিন্তু সবার। এই অনুষ্ঠানকে আরও অর্থবহ করার জন্য নবজাগরণ ফাউন্ডেশন যে উদ্যোগ গ্রহণ করেছে তাকে আমি সাধুবাদ জানাই। বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের লেখাপড়ার সার্থকতা আমি এখানেই দেখতে পাই।’

নাদিম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো. রাসেল সরকার। এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা এম তারেক নূর, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি ড. ফারহাত তাসনিম, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মনিরা জান্নাতুল কোবরা, নবজাগরণ ফাউন্ডেশনের উপদেষ্টা পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মনিমুল হক প্রমুখ।

জি/আর