রাবিতে শীতার্তদের বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকেল ৩টায় স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘স্বজন’ শীতবস্ত্র বিতরণ কর্মসূচি পালন করে। এসময় সংগঠনের কার্যালয়ে এক অনুষ্ঠানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে স্বজনের উপদেষ্টা ও ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক জি. এম. শফিউর রহমান বলেন, এমন উদ্যোগ গ্রহণের জন্য সংগঠনের সকল সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি। ভবিষ্যতেও এ ধরনের কাজ অব্যাহত থাকবে বলে আশা করি এবং আমি এই সংগঠনের সফলতা কামনা করছি।

অনুষ্ঠানের আহ্বায়ক আবুল কালাম আজাদ বলেন, স্বজন যদিও স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন কিন্তু আমরা স্বেচ্ছায় রক্তদানের পাশাপাশি শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন ধরনের সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে থাকি। এরই ধারাবাহিকতায় বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে আমরা আগের রাতে টোকেন দিয়ে এসেছি। আজ সেই টোকেন অনুসারে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি।

বকুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মো. নুরনবী, সংগঠনের কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য, বিভিন্ন হল কমিটির সদস্য ও সাধারণ সদস্যবৃন্দ।

জি/আর