রানু মণ্ডল কোথায়? জিজ্ঞেস করতেই ক্ষিপ্ত হিমেশ

সিল্কসিটিনিউজ ডেস্ক: কলকাতার রানাঘাট স্টেশনের প্ল্যাটফর্মে বসে লতা মঙ্গেশকরের ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানটি গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলেন রানু। এরপর তাকে নিয়ে কম লেখালেখি হয়নি।

এরপর তাকে দিয়ে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিতে গান গাওয়ান হিমেশ রেশমিয়া। পরে রানুকে নিয়ে অনেক ট্রলও হয়। অনেকদিন অন্তরালে থাকার পর আবার আলোচনায় এসেছেন সেই রানু মণ্ডল। তবে এবার তার গান নিয়ে নয়; তিনি আলোচনায় এসেছেন হিমেশের জন্য।

ভারতের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সম্প্রতি হিমেশ রেশমিয়াকে একটি গানের অনুষ্ঠানে পাপারাজ্জিরা জিজ্ঞেস করে বসেন, ‘রানু মণ্ডল কাহা হ্যায়?’ তাদের এই প্রশ্নে ক্ষেপে যান হিমেশ।

এর উত্তরে বলেন, ‘আমি কি রানুর ম্যানেজার? আমি কিভাবে জানব? শুনুন, আমি অনেককেই বলিউডে সুযোগ দিয়েছি ৷ রানু প্রথম নয়। রানুর গলা অত্যন্ত ভালো ৷ লতা মঙ্গেশকরের মতো হারমনি রয়েছে ৷ তাই রানুকে ব্যবহার করেছি। তবে রানু কোথায় আছে, কী করছে তা আমার পক্ষে সবসময় জানা সম্ভব নয়।’

রানু মণ্ডল যখন যা করেন তাতেই ট্রলড হন৷ তার গান রিলিজ হওয়ার পর ট্রলের বন্যা বয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। রানুর ছবি নিয়েও শুরু হয়েছিল শোরগোল।

এমনকি শোনা গেছে, বলিউড থেকে ফিরে এসে রানু নাকি ফের পুরনো জীবনে ঝুঁকেছেন ৷ তবে এরই মধ্যে খবর বেরিয়েছে, রানু ফের নতুন সিনেমায় গান গাওয়ার সুযোগও পেয়েছেন। সম্প্রতি রূপঙ্করের সঙ্গে জুটি বেঁধে গেয়েছেন রানু। সেটিও দারুণ ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। প্রশংসাও পান রানু।

সূত্র: এইসময়